২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৫২:৫১ পূর্বাহ্ন


বিমানের লাক্সারি ক্লাসে মহিলাকে ধর্ষণের অভিযোগ!
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২২
বিমানের লাক্সারি ক্লাসে মহিলাকে ধর্ষণের অভিযোগ! ফাইল ফটো


মাঝ আকাশে ধর্ষণের শিকার এক মহিলা। নিউ জার্সি থেকে লন্ডনে যাওয়ার সময় ঘটে যায় এই ঘটনা। বিমানটি হিথ্রো বিমানবন্দরেনামার পরই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

জানা যায়, বিমানের ফার্স্ট ক্লাস কেবিনে ছিলেন ওই নির্যাতিতা।

সেখানেই হঠাত্‍ মাঝ আকাশে হাজির হয় অভিযুক্ত। তাঁর ওপর অত্যাচার শুরু করে। ঘটনার বিবরণে জানা গেছে, নিউ জার্সি থেকে লন্ডনের জন্য সারা রাতের ওই ফ্লাইটের ফার্স্ট ক্লাসে যাচ্ছিলেন ওই বিট্রিশ মহিলা। তাঁর অভিযোগ, রাতে সবাই যখন ঘুমিয়ে পড়েছিলেন, সেই সুযোগে অভিযুক্ত তাঁর কেবিনে ঢুকে পড়ে। বলপূর্বক তাঁর ওপর চড়াও হয় এবং তাঁকে ধর্ষণ করে। ঘটনার পরই নির্যাতিতা বিমান সেবিকাদের কাছে অভিযোগ জানান এবং তাদের মাধ্যমেই লন্ডনের হিথ্রো বিমানবন্দরে গোটা ঘটনার বিবরণ দেওয়া হয়।

বিমানটি হিথ্রো বিমানবন্দরে নামা মাত্রই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। জানা গেছে, এই ঘটনায় অভিযুক্ত এবং নির্যাতিতার বয়স আনুমানিক ৪০ বছরের কাছাকাছি। ইতিমধ্যেই তদন্তে নেমে বিমানের লাক্সারি ক্লাসের কেবিনে ফিঙ্গার প্রিন্টের নমুনা এবং অন্যান্য বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনার কথা স্বীকার করে নিলেও, ওই নির্দিষ্ট বিমান সংস্থার তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। এদিকে এই ঘটনার পর ওই বিমান সংস্থায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন যাত্রীরা। অনেকেই মনে করছেন রাতের সফরের ক্ষেত্রে ফের যদি এই ধরনের ঘটনা ঘটলে কোথায় যাবেন মাঝ আকাশে। পুলিস এই ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতারের পাশপাশি ইতিমধ্যেই আরও কিছু সূত্র পেয়েছে। তার ভিত্তিতেই তদন্ত প্রক্রিয়া শুরু করেছে।

রাজশাহীর সময় /এএইচ