২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫৮:৪৮ পূর্বাহ্ন


কবরস্থানে ডেকে নিয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০১-১২-২০২২
কবরস্থানে ডেকে নিয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫ ফাইল ফটো


গাজীপুরে এক তরুণীকে কবরস্থানে ডেকে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে অভিযুক্ত দুই যুবক ও তাদের পরিবারের তিন সদস্যকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২৮ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে টঙ্গীর মরকুন কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: দলবদ্ধ ধর্ষণে অভিযুক্ত বাবুল হোসেন বাবু, আসাদুজ্জামান শাওন এবং শাওনের বাবা লুৎফর রহমান কালু, তার দুই স্ত্রী সনি আক্তার ও ফাতেমা বেগম।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, পূর্বপরিচয় সূত্রে সোমবার (২৮ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে শাওন ওই পোশাকশ্রমিককে মোবাইল ফোনে মরকুন কবরস্থানের সামনে ডেকে নেন। সেখানে শাওন ও তার দুই বন্ধু ওই তরুণীকে মুখে গামছা বেঁধে কবরস্থানের ভেতরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভুক্তভোগী ওই তরুণী স্থানীয়দের সহায়তায় ৯৯৯-এ কল করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে। পরে ধর্ষণে অভিযুক্তদের ধরতে গেলে পুলিশের ওপর হামলা চালায় অভিযুক্তরা ও তাদের পরিবার। পুলিশ দুই ধর্ষক এবং হামলার ঘটনায় তাদের পরিবারের তিন সদস্যকে আটক করে। উভয় ঘটনায় দুটি মামলা হয়েছে এবং পাঁচজনকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।