২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৩:২৯ পূর্বাহ্ন


কারাবন্দী আলভেজকে দেখতে গেলেন স্ত্রী
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০২-২০২৩
কারাবন্দী আলভেজকে দেখতে গেলেন স্ত্রী ফাইল ফটো


গত মাসের ২০ তারিখ ধর্ষণের অভিযোগে বার্সেলোনার কারাগারে বন্দী হয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজ। এরপর থেকেই সময়টা খুব ভালো যাচ্ছে না সাবেক বার্সা তারকার। মেক্সিকান যে ক্লাবের হয়ে তিনি খেলতেন সেখান থেকে বহিষ্কারের পর গুঞ্জন ওঠে, স্ত্রী হোয়ানা সাঞ্জের সঙ্গে তার বিচ্ছেদের। তবে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন স্প্যানিশ মডেল। শুধু তাই নয়, কারাবন্দী স্বামীর সঙ্গে এবার দেখাও করতে গেলেন তিনি।  

রোববার বার্সেলোনার কারাগারে স্বামী আলভেজকে দেখতে গিয়েছেন হোয়ানা সাঞ্জ। ১৭ দিন পর স্বামীকে দেখে ফেরার পর তিনি গণমাধ্যমকে বলেন, আমার স্বামীর খুব খারাপ সময় যাচ্ছে। এই মুহূর্তে তাকে ছেড়ে যাওয়ার প্রশ্নই ওঠে না।’

গত বছরের ডিসেম্বরে শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতে আলভেজ মেক্সিকো থেকে স্পেনের বার্সেলোনায় যান। সেখানে অবস্থানকালে ৩০ ডিসেম্বর একটি নাইট ক্লাবে গিয়ে ২৩ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এ ঘটনায় ২০ জানুয়ারি প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আলভেজকে গ্রেফতার করে বার্সেলোনা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।   

বার্সেলোনার ব্রায়ান্স-২ কারাগারে এখন বন্দী আছেন আলভেজ। এর আগে অন্য কারাগারে থাকলেও নিরাপত্তার কারণে সেখান থেকে তাকে সরিয়ে এই কারাগারে আনা হয়েছে।