২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪৫:৩৩ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে বেপরোয়া ট্রলির চাপায় প্রাণ গেল মুরগী ব্যবসায়ীর
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২৩
রাজশাহী মহানগরীতে বেপরোয়া ট্রলির চাপায় প্রাণ গেল মুরগী ব্যবসায়ীর রাজশাহী মহানগরীতে বেপরোয়া ট্রলির চাপায় প্রাণ গেল মুরগী ব্যবসায়ীর


রাজশাহী মহানগরীতে দ্রুত গতিসম্পন্ন ইটভর্তি ট্রলির চাপায় এক মুরগী ব্যবসায়ী নিহত হয়েছে। 

বুধবার (২২ ফেব্রুয়ারী) সকাল ৮টায় মহানগরীর বোয়ালিয়া থানাধিন বালিয়াপুকুর (উপভদ্রা) বাবুল ফিলিং স্টেশনের সামনের মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত মরগী ব্যবসায়ী কামাল (৫৫), তিনি রাজশাহীর দূর্গাপুর থানার পাচুবাড়ি গ্রামের মাজুম আলী মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইটবোঝাই একটি ট্রলি ভদ্রা মোড়ের দিক থেকে দ্রুত গতিতে তালাইমারীর দিকে যাচ্ছিল। ওই সময় ভ্রাম্যমান মুরগী ব্যবসায়ী কামাল বাইসাইকেল নিয়ে একই দিকে যাচ্ছিলেন। পথে বাবুল ফিলিং স্টেশনের সামনের সড়কে পাশ কাটিয়ে ট্রলিটি যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাই সাইকেলে থাকা মুরগী ব্যবসায়ীকে চাপা দেয়। এতে সাইকেল আরোহী মুরগী ব্যবসায়ী কামাল ট্রলির চাপায় ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে বোসপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মোসলেম উদ্দিন ও বোয়ালিয়া থানার এসআই মিজান ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত কামালের লাশ উদ্ধার করেন এবং ঘাতক ট্রলিটি জব্দ করেন। 

নগরীর বোসপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মোসলেম উদ্দিন জানান, ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছে। নিহত মুরগী ব্যবসায়ীর লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

উর্দ্ধতন কর্মকর্তার সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।