২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০৩:৪০ পূর্বাহ্ন


মহাসড়কে পুলিশ পরিচয়ে গরুবোঝাই ট্রাক লুট, গ্রেফতার ৬
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৩
মহাসড়কে পুলিশ পরিচয়ে গরুবোঝাই ট্রাক লুট, গ্রেফতার ৬ মহাসড়কে পুলিশ পরিচয়ে গরুবোঝাই ট্রাক লুট, গ্রেফতার ৬


নারায়ণগঞ্জে পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্য পরিচয়ে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় লুট করা ১৯টি গরু ও একটি ট্রাক উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য জানিয়েছেন।

এর আগে সোমবার রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কর্নগোপ ও ডেমরার সারুলিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, তোফা মীর শাওন (৩৩), নাদিম হাসান আনিস (৩০), জুয়েল (২৯), কাউছার (৩০), ফরহাদ (২৬) ও মোজাম্মেল (২৬)। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার বলেন, সোমবার রাতে রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকার হাইওয়ে ফ্লাইওভারে সাত থেকে আটজনের একটি ডাকাতদল নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে দিনাজপুর থেকে কুমিল্লাগামী একটি গরুবোঝাই ট্রাক পিস্তল ঠেকিয়ে ছিনতাই করে। সেইসঙ্গে ট্রাকের ড্রাইভার ও গরু ব্যবসায়ীদের মাইক্রোবাসে তুলে সোনারগাঁয়ের তালতলা এলাকায় নিয়ে ফেলে রেখে যায়।

তিনি বলেন, এ ঘটনায় গরু ব্যবসায়ী জমির হোসেনের অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে প্রথমে অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে লুণ্ঠিত গরু ও ট্রাক উদ্ধার করে অন্য আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার গোলাম মোস্তফা আরও বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জায়গায় একাধিক অস্ত্র, ডাকাতি ও মাদক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে মহাসড়কে ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন রকমের মালামাল লুট করতো।