২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৫৫:০৫ পূর্বাহ্ন


ফটিকছড়িতে বিদেশী পিস্তল,ম্যাগাজিন ও রাউন্ড গুলিসহ দুইজন অস্ত্রধারী গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২৩
ফটিকছড়িতে বিদেশী পিস্তল,ম্যাগাজিন ও রাউন্ড গুলিসহ দুইজন অস্ত্রধারী গ্রেফতার ফটিকছড়িতে বিদেশী পিস্তল,ম্যাগাজিন ও রাউন্ড গুলিসহ দুইজন অস্ত্রধারী গ্রেফতার


চট্টগ্রামের ফটিকছড়ি এলাকা  থেকে  ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলিসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম ।

শুক্রবার (১৬ জুন) চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন গাজির দীঘি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি থানার রান্যামা ছড়া এলাকার  সুশীল চাকমা ছেলে অভি চাকমা অরফে বিজয় (১৯) ও একই থানার মেম্বার পাড়া এলাকার সাধন রঞ্জন চাকমার ছেলে কৃতি বিকাশ চাকমা (২৪)।

শনিবার বিকালে  র‌্যাব-৭ , চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, আসামীদের পরিহিত প্যান্টের কোমরের পিছনে প্যান্টের সাথে গুজানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং  ৩ রাউন্ড গুলি  উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা উদ্ধারকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে উল্লেখিত জব্দকৃত অস্ত্র ব্যবহার করত বলে জানায়।

এ ব্যপারে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর  করা হয়েছে।