০৪ মে ২০২৪, শনিবার, ০৯:৪৪:৫৮ পূর্বাহ্ন


টিউশন ফি চাইতেই শিক্ষককে গুলি দুই কলেজ ছাত্রের
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৬-২০২৩
টিউশন ফি চাইতেই শিক্ষককে গুলি দুই কলেজ ছাত্রের টিউশন ফি চাইতেই শিক্ষককে গুলি দুই কলেজ ছাত্রের


তিনবছর টিউশনি পড়ে শিক্ষককে একটা টাকাও  বেতন দেয়নি দুই কলেজ ছাত্র। সেই বকেয়া চাইতে শিক্ষককে লক্ষ্য করে গুলি ছুড়ে পালায় তারা ! 

মধ্যপ্রদেশের মোরেনা জেলার জাউরা এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকার একটি কোচিং সেন্টার চালান গিরওয়ার সিং নামে এক ব্যক্তি। বুধবার বিকেলে দুই যুবক বাইকে করে ওই কোচিং সেন্টারে সামনে আসে। তারপর গিরওয়ার সিংয়ের নাম ধরে ডাকাডাকি শুরু করে তারা। গিরওয়ার বেরিয়ে আসলে তিনজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে আচমকাই এক পড়ুয়া পকেট থেকে দেশি বন্দুক বের করে গুলি ছোড়ে শিক্ষক গিরওয়ারকে। এ সময় মাটিতে লুটিয়ে পড়েন তিনি । 

ঘটনার পরেই এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই দুই কলেজপড়ুয়া। গিরওয়ারকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে ছুটে আসেন স্থানীয়রা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

তদন্তকারী এক পুলিশ অফিসারের কথায়, ওই পড়ুয়াদের থেকে বেতন বাবদ কিছু টাকা পেতেন গিরওয়ার। সেই টাকা বেশ কয়েকবার চেয়েছিল তাদের কাছে। কিন্তু টাকা পায়নি। ওইদিন এসে ওই ক্ষুব্ধ পড়ুয়ারা তাই হামলা চালায় তাদের প্রাক্তন শিক্ষকের ওপর।

মোরেনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাই সিং বলেন, ওই শিক্ষককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। শিগগির তাদের গ্রেফতার করা হবে। ঘটনার তদন্ত চলছে।’