০৪ মে ২০২৪, শনিবার, ০৭:৪৩:৩৭ অপরাহ্ন


চাঁপাইনবাবগঞ্জ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২৩
চাঁপাইনবাবগঞ্জ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত


চাঁপাইনবাবগঞ্জ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়, উপজেলা আনসার ভিডিপি কার্যালয় এবং আনসার ভিডিপির  ক্লাব সমিতি প্রাঙ্গণে বনজ, ফলজ ও ভেষজ বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণের মাধ্যমে জাতীয়  বৃক্ষরোপণ অভিযান ২০২৩ পালিত হয়েছে। 

রবিবার (২৫ জুন) আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহযোগিতা এ বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এদিন সার্কেল অ্যাডজুট্যান্ট সেলিম রেজা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহিদা খাতুন ব্যাটালিয়ান আনসার সদস্য, অঙ্গীভূত আনসার সদস্য এবং ভাতা ভোগী আনসার ভিডিপির সদস্য সদস্যাগণ  বৃক্ষরোপণে সহযোগিতা করেন। 

এরা আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা কমান্ড্যান্ট মো হুমায়ুন কবীরের নেতৃত্বে একটি বৃক্ষরোপণ ও র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালি শেষে  আনসার ভিডিপি সদস্যদের উদ্দেশ্য জেলা কমান্ড্যান্ট বলেন, আনসার ভিডিপির মহাপরিচালকএর নির্দেশে  সারাদেশে আনসার ভিডিপি’র কার্যালয় সমূহে বৃক্ষরোপণ ২০২৩ উদযাপিত   হচ্ছে। আসুন আমরা সবাই গাছ লাগাই পরিবেশ বাঁচায় এবং পরিবেশবান্ধব বাংলাদেশ গড়ে তুলি। এক্ষেত্রে আনসার-ভিডিপির প্রত্যেক সদস্যকে অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান তিনি।