৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:০১:৪৫ পূর্বাহ্ন


চাঁপাইনবাবগঞ্জে ৩ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারীকে গ্রেফতার ৩
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৪
চাঁপাইনবাবগঞ্জে ৩ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারীকে গ্রেফতার ৩ চাঁপাইনবাবগঞ্জে ৩ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারীকে গ্রেফতার ৩


চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা হতে ৩ কেজি হেরোইনসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (৭ এপ্রিল) বিকাল সোয়া ৬টায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানার রাণীনগর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারীরা হলো: চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চর কোদালকাটি  গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ শফিকুল ইসলাম(৪৪), একই থানাধীন চর আলাতুলী (বকচর) গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোঃ আলাউদ্দিন(৫৫)  ও মোঃ সাদেক লের ছেলে মোঃ সুমন(২৫)। 

সোমবার (৮ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন বকচর ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে কতিপয় মাদক কারবারী নৌকাযোগে যাত্রীবেশে অবৈধ মাদকদ্রব্য হেরোইন তাদের দখলে নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে পদ্মা নদী পেরিয়ে বালুগ্রাম ঘাঁটের দিকে আসতেছে। এমন তথ্যের ভিত্তিতে রোববার বিকাল সোয়া ৬টায় সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা বাজারের ব্যাগের ভিতর হতে ৩ কেজি হেরোইন উদ্ধার করা হয় (যার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা)।

র‌্যাব আরও জানায়, তাদের বাড়ী সীমান্তবর্তী হওয়ার সুবাদে তারা পরস্পর যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত বিক্রয় ও সরবারহ করে আসছে।

গ্রেফতার মাদক কারবারীদের বিরূদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।