০৪ মে ২০২৪, শনিবার, ০৯:৫৫:৩৮ পূর্বাহ্ন


পরকীয়ার জেরে স্ত্রীর প্রেমিকের গলা কেটে রক্তপান করল স্বামী !
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৩
পরকীয়ার জেরে স্ত্রীর প্রেমিকের গলা কেটে রক্তপান করল স্বামী ! পরকীয়ার জেরে স্ত্রীর প্রেমিকের গলা কেটে রক্তপান করল স্বামী !


সোমবার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি অন্য একজনকে গলা কাটছে। তার পর যে রক্ত ফিনকি দিয়ে বেরোচ্ছে তা পান করছে। কর্নাটকের চিক্কাবল্লারপুরে চিন্তামনি তালুকে এ ঘটনা ঘটেছে। ওই ব্যক্তি যখন গলা কেটে রক্ত খাচ্ছে  তখন তার বন্ধু মোবাইলে ভিডিও রেকর্ড করেছে। 

পুলিশ জানিয়েছে, অভিযুক্তর নাম বিজয়। সে মরেশের গলা কেটে রক্তপান করেছে। পুলিশের সন্দেহ, এই ঘটনার নেপথ্যে বিজয়ের স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ১৯ জুন। বিজয় তার বন্ধু জনকে সঙ্গে নিয়ে মরেশকে ডেকেছিল। তাঁকে বলেছিল চলো, কাছের জঙ্গলে আড্ডা মারতে যাই। তার পর সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে মরেশের গলা কাটে বিজয়।

পুলিশ জানিয়েছে, তার স্ত্রীর সঙ্গে মরেশের পরকীয়া রয়েছে বলে সন্দেহ ছিল বিজয়ের। সেই কারণে সে তক্কে তক্কে ছিল। মরেশকে ফুসলিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে এই নৃশংস ঘটনা ঘটিয়েছে সে।

তবে কপাল জোরে বেঁচে গিয়েছেন মরেশ। তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসার পর তাঁকে বাড়ি পাঠানো হয়েছে।