০৮ মে ২০২৪, বুধবার, ০১:৩১:৪০ পূর্বাহ্ন


তিন মিনিট নাচের জন্য ৩ কোটি টাকা দাবি করেন উর্বশী
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২৩
তিন মিনিট নাচের জন্য ৩ কোটি টাকা দাবি করেন উর্বশী উর্বশী রাউটেলা। ছবি: সংগৃহীত


দক্ষিণ ভারতের মেগাস্টার উর্বশী রাউটেলা অভিনয়ে তেমন পরিচিতি না করতে পারলেও তার নাচে মুগ্ধ সিনে প্রেমীরা। সিনেমা ফ্লপ হোক বা হিট তার পারিশ্রমিক কিন্তু বড় বড় অভিনেত্রীদের ছাপিয়ে যায়। সম্প্রতি তিন মিনিটের একটি আইটেম গানে নাচের জন্য ৩ কোটি টাকা দাবি করে বর্তমান ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যয়বহুল অভিনেত্রী হিসেবে শিরোনামে এসেছেন উর্বশী।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, উর্বশী বয়াপতি শ্রীনু-রামা পোথিনেনির নতুন সিনেমা ‘দ্য ওয়ারিয়র’ এ তিন মিনিট কাজের জন্য ৩ কোটি টাকা দাবি করেছেন। তার মানে প্রতি মিনিটের জন্য ১ কোটি। যা তাকে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী বানিয়ে দেবে। কারণ কোনও অভিনেত্রী এখনও পর্যন্ত এত পারিশ্রমিক চাননি এই সময়ের জন্য। মাত্র এক মিনিট পারফরম্যান্সের জন্য ১ কোটি টাকা নিচ্ছেন তিনি।

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে অভিনয়ে জীবন শুরু করেন উর্বশী। ২০১৪ সালে মিস্টার অ্যারাভাতের সঙ্গে কন্নড় ইন্ডাস্ট্রিতে পা রাখেন। ২০২২ সালে ‘দ্য লিজেন্ড’ দিয়ে তামিল সিনেমায় তার হাতেখড়ি, কিন্তু এটি ফ্লপ হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অনুরাগীদের জন্য নানা সময় নানা ছবি ভাগ করে নেন। প্রায়শই তাকে নানা বিখ্যাত ফ্যাশন শো-তে দেখা যায়। অভিনেত্রী মিস ইউনিভার্স হওয়ার পাশাপাশি অনেক ফ্যাশন শোতেও অংশগ্রহণ করেছেন। জিতেছেন নানা পুরস্কার। উর্বশী প্যারিস ফ্যাশন উইক ২০২৩-এ প্রথম সর্বকনিষ্ঠ সর্বোচ্চ আয়কারী ভারতীয় হিসেবে শো স্টপার হয়েছেন। উর্বশী ভারতের হয়ে সেখানে প্রতিনিধিত্বও করছেন।