২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:০১:৩৩ অপরাহ্ন


চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (২২ জুলাই) সকাল ৮টার দিকে ভোলাহাট-শিবগঞ্জ সড়কের ফলিমারি বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- ভোলাহাট উপজেলার গোহালবাড়ী গ্রামের ফাতেমা বেগম (৪৩) ও ধরমপুর গ্রামের হেলাল (৪৫)। এ দুর্ঘটনায় আরও ২ জন সিএনজি যাত্রীসহ ৩ জন আহত হয়েছেন। তাদের ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা কানসাটের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল পৌনে ৮টার দিকে সড়কের সোনাজোল এলাকার হিরো ইটভাটার কাছে কানসাট থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার যাত্রী ফাতেমা খাতুন ঘটনাস্থলেই মারা যান। আহত আরও ৪ জনকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে গুরুতর আহত হেলালকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

আহতদের মধ্যে হোসেনভীটা গ্রামের নজরুল (৩৭) ও একই গ্রামের ইসরাইল (৬৫) ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এছাড়া বীরশ্বরপুর গ্রামের নাইমকে (২৩) প্রাথমিক চিকিৎসা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

ভোলাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, একটি মিনি ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক নারীসহ সিএনজির দুই যাত্রীর মৃত্যু হয়। আহত হয়েছেন চালকসহ তিনজন। তাদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। ট্রাক ও সিএনজি পুলিশের হেফাজতে রয়েছে।