০৯ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৯:৪৮ অপরাহ্ন


বিএনপির গণমিছিলে অংশ নিতে জড়ো হচ্ছে নেতাকর্মীরা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২৩
বিএনপির গণমিছিলে অংশ নিতে জড়ো হচ্ছে নেতাকর্মীরা বিএনপির গণমিছিলে অংশ নিতে জড়ো হচ্ছে নেতাকর্মীরা


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠা ও সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিলে অংশ নিতে জড়ো হচ্ছে দলটির নেতাকর্মী।

শুক্রবার ঢাকাসহ সারাদেশে গণমিছিল করছে বিএনপি। বিএনপির পাশাপাশি গণমিছিল করছে সমমনা দলগুলো। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে দুটি মিছিল করবে বিএনপি। বিকেল তিনটা থেকে মিছিল শুরু হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি রাজধানীর দয়াগঞ্জ থেকে গণমিছিল শুরু করবে। এই গণমিছিল সায়েদাবাদ ব্রিজ, ধলপুর কমিউনিটি সেন্টার, গোলাপবাগ, কমলাপুর, বৌদ্ধমন্দির হয়ে খিলগাঁও এসে শেষ হবে। প্রধান অতিথি হিসবে থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও বিএনপি স্থায়ী কমিটির সদস্য, সিনিয়র নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

দক্ষিণ বিএনপির গণমিছিলে যোগ দিতে বেলা একটার পর থেকে নেতাকর্মী আসতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মী বাড়তে থাকে। বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন ইউনিটের ব্যানারে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছে। এসময় খালেদা জিয়ার মুক্তির নানা স্লোগান দেন নেতাকর্মীরা। এসময় আইনশৃঙ্খলা বাহিনীকে সর্তক অবস্থানে দেখা যায়।

একই সময় গুলশান-২ থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপি গণমিছিল শুরু করবে। গুলশান-১, তিতুমীর কলেজ হয়ে মহাখালী বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হবে। প্রধান অতিথি হিসাবে থাকবেন বিএনপি স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস। এছাড়া বিএনপি স্থায়ী কমিটি সদস্য, সিনিয়র নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত থাকবে