০৪ মে ২০২৪, শনিবার, ০২:৩০:৩৪ অপরাহ্ন


পরকীয়ায় বাধা দেওয়ার সন্তানের সামনেই স্বামীকে ‘খুন’ করলো স্ত্রীর
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
পরকীয়ায় বাধা দেওয়ার সন্তানের সামনেই স্বামীকে ‘খুন’ করলো স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ার সন্তানের সামনেই স্বামীকে ‘খুন’ করলো স্ত্রীর


বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদের জের। সন্তানের সামনেই স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের পুখুরিয়ায়।

মালদহের পুখুরিয়া থানার সম্বলপুর রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা হাসান আলি। জানা গিয়েছে, বুধবার বিকেল থেকেই স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল হাসানের। প্রতিবেশীরা তা টেরও পান। সন্ধেবেলা শুনতে পান আর্তনাদের শব্দ। সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে দেখেন, হাসান আলি মৃত অবস্থায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশের সামনে মৃতের ছেলে জানান, তার মা-ই বাবাকে খুন করেছে। পুলিশ গিয়ে মৃতের স্ত্রীকে আটক করে। দেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে।

মৃত হাসান আলির মাসি শেফালি বিবি জানান, হাসানের মৃত্যুর খবর পেয়ে তিনি ছুটে যান। স্থানীয় বাসিন্দা আনারুল হক জানান, অভিযুক্ত মহিলা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল। তা নিয়ে চারদিন আগে গ্রামে সালিশি সভা হয়। তবে পরকীয়ার পরিণতি যে এতটা ভয়ংকর হবে, তা ভাবতে পারেনি কেউ।