২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৪৯:০৩ পূর্বাহ্ন


পরকীয়ার ‘শাস্তি’ দিতে স্ত্রীকে নগ্ন করে ঘোরালো স্বামী!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
পরকীয়ার ‘শাস্তি’ দিতে স্ত্রীকে নগ্ন করে ঘোরালো স্বামী! পরকীয়ার ‘শাস্তি’ দিতে স্ত্রীকে নগ্ন করে ঘোরালো স্বামী!


পরকীয়ার শাস্তি দিতে স্ত্রী’কে মারধরের পর নগ্ন করে প্রকাশ্যে ঘুরিয়েছে এক স্বামী। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী-সহ মোট তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে,গত বৃহস্পতিবার রাতে। অভিযুক্ত স্বামী জানতে পারে, তার স্ত্রী অন্য এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। আর সেই কারণেই শিক্ষা’ দিতে ২১ বছরের তরুণীকে বাড়ির বাইরে বের করে নগ্ন করে সে। এ সময় তাঁকে মারধর করা হয়। অপমানে, লজ্জায় চিৎকার করে সাহায্য়ের আরজি জানাতে থাকে গৃহবধূ। এই ঘটনার ভিডিও সামনে আসতেই নিন্দার ঝড় উঠেছে।

রাজস্থানের ডিরেক্টর জেনারেল উমেশ মিশ্র জানান, ওই তরুণী বিবাহের পরও অন্য এক ব্যক্তির সঙ্গে থাকছিলেন। যা জানতে পেরে তরুণীর শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে অপহরণ করে নিজেদের গ্রামে নিয়ে আসে। সেখানেই তাঁকে মারধর করে বিবস্ত্র করে হাঁটানো হয় রাস্তায়। এই ঘটনার অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের ছ’টি দল তৈরি করা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করা গিয়েছে। দ্রুত বাকিদের গ্রেপ্তারের আশ্বাস দেওয়া হয়েছে।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট ঘটনার তীব্র নিন্দা করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, “প্রতাপগড় জেলায় মহিলাকে বিবস্ত্র করে ঘোরানো হয়েছে। ওর শ্বশুরবাড়ির লোকজন এই কাণ্ড ঘটিয়েছে। ডিজিপিকে ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে বলা হয়েছে। সভ্য সমাজে এমন অপরাধের কোনও স্থান নেই।