০৫ মে ২০২৪, রবিবার, ০৩:১৮:৪৬ অপরাহ্ন


বাড়িতে ঢুকে খুন করে গেছে গৃহশিক্ষক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২৩
বাড়িতে ঢুকে খুন করে গেছে গৃহশিক্ষক বাড়িতে ঢুকে খুন করে গেছে গৃহশিক্ষক


বাড়িতে ঢুকে খুন করে গেছে গৃহ শিক্ষককে। খুনের কারণ জানতে পেরে চমকে উঠেছিলেন তদন্তকারীরা।

গত ৩০ অগস্ট দিল্লির জামিয়া নগরের বাতলা হাউস এলাকার একটি এক কামরা ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। সেই খুনের ঘটনায় গত শুক্রবার অভিযুক্ত ১৪ বছরের কিশোরকে আটক করেছে পুলিশ

তার কাছ থেকেই জানা গেছে, ২৮ বছর বয়সি ওই যুবকের সঙ্গে তার পরিচয় হয়েছিল মাস দুয়েক আগে। ওই যুবক ছিল তার গৃহশিক্ষক। সে সমকামী ছিল। বহুবার ছাত্রের ইচ্ছের বিরুদ্ধে গিয়ে তার সঙ্গে ঘনিষ্ঠ হত সে। ১৪ বছরের কিশোর আপত্তি করলেও তা কানে তুলত না। এমনকী, দুজনের ঘনিষ্ঠ অবস্থার একটি ভিডিও রেকর্ড করে রেখেছিল ওই শিক্ষক যা দিয়ে সে ছাত্রকে নিয়মিত ব্ল্যাকমেল করত। 

পুলিশ জানিয়েছে, জামিয়া নগরের ফ্ল্যাটটি ওই শিক্ষকের বাবা মার নামে রেজিস্টার্ড। এক কামরার ওই ফ্ল্যাটে এতদিন ভাড়া থাকতেন লোকজন। তবে সম্প্রতি তাঁরা বাড়ি খালি করে দিয়ে চলে যান। তারপরেই গত ৩০ অগস্ট কিশোরকে তার ফ্ল্যাটে ডাকে ওই শিক্ষক।

এতদিন ধরে লাগাতার যৌন হেনস্থার ফলে এমনিতেই ক্ষোভে ফুঁসছিল নিগৃহীত কিশোর। সেদিন ওই শিক্ষকের ডাকে সাড়া দিয়ে সে একটি কাগজ কাটার ছুরি নিয়ে হাজির হয়ে যায় তার বাড়িতে। তারপর সুযোগ বুঝে ছুরি দিয়ে ওই শিক্ষকের গলা কেটে খুন করে সে। তারপর সেখান থেকে পালিয়ে যায়। 

এরপর মৃত যুবকের প্রতিবেশীরাই খবর দেন থানায়। পুলিশ এসে ঘরের ভিতর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করে। ঘটনায় একটি খুনের মামলা রুজু করে তদন্ত করতে শুরু করে তারা। সেই সূত্র ধরেই পৌঁছে যায় ১৪ বছরের ওই কিশোরের কাছে। তাকে ইতিমধ্যেই আটক করা হয়েছে।