৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:৫৮:২৩ অপরাহ্ন


পদ্মা নদীতে নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২৩
পদ্মা নদীতে নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জের পদ্মা নদীর তীরে স্বজনদের ভিড়। ছবি: সময় সংবাদ


চাঁপাইনবাবগঞ্জের নারায়নপুরে নৌকা ডুবে নিখোঁজের তিনদিন পর রুবেল আলী (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি ঘাটে স্থানীয়রা মরদেহটি ভাসতে দেখে। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। রুবেল সদর উপজেলার নারায়নপুরের জহুরপুর গ্রামের এনামুল হকের ছেলে।

গত বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের রশরশিয়া থেকে জহুরপুরে যাওয়ার পথে বান্নাপাড়া নামক এলাকায় এ কাঠভর্তি নৌকাডুবির ঘটনা ঘটে। একই নৌকায় থাকা আরেক মাঝি সাতরে উঠলেও তিনদিন ধরে নিখোঁজ ছিলেন রুবেল আলী।

নারায়নপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বেনজির আলী জানান, গত তিনদিন আগে শিবগঞ্জ উপজেলার পাঁকা দশরশিয়া থেকে সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের জহুরপুরে যাওয়ার পথে বান্নাপাড়ায় এলাকায় গেলে কাঠ ও টিনভর্তি নৌকাটি ডুবে যায়। এসময় একই সঙ্গে আসা আরেকটি নৌকার দুই মাঝি একজনকে উদ্ধার করতে সক্ষম হলেও রুবেল আলী নিখোঁজ ছিল। সকালে কয়েক কিলোমিটার দূরের গোয়ালডুবি ঘাটে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল হক জানান, গত বুধবার পদ্মা নদীতে তীব্র স্রোতের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে রুবেল নামের একজন মাঝি পানিতে ডুবে নিখোঁজ হয়। শনিবার সকালে স্থানীয়রা মরদেহ ভাসতে দেখে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে।