০৫ মে ২০২৪, রবিবার, ০২:২০:৫২ অপরাহ্ন


ককটেল ফাটিয়ে ও গুলি ছুঁড়ে ৭০ ভরি স্বর্ণ লুট
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২৩
ককটেল ফাটিয়ে ও গুলি ছুঁড়ে ৭০ ভরি স্বর্ণ লুট ফাইল ফটো


মানিকগঞ্জে দৌলতপুর উপজেলায় ককটেল ফাটিয়ে ও গুলি ছুঁড়ে ৭০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারী দলের এক সদস্য জনতার হাতে আটক হয় এবং ছিনতাইকারীর গুলিতে একজন পথচারী গুলিবিদ্ধ হয়।

শুক্রবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯দিকে বরংগাইল-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের অদূরে শ্রীদাম ঘোষের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম দিলু রাজবংশী (৪০)। তিনি উপজেলার দৌলতপুর বাজারের মা জননী জুয়েলার্সের মালিক। এ ঘটনায় গুলিবিদ্ধ পথচারী জাকির হোসেনকে দৌলতপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক ছিনতাইকারী মো. জসিম উদ্দিন গোপালগঞ্জের সদর উপজেলার মানিকদার আবুল শেখের ছেলে।

ভুক্তভোগী ব্যবসায়ী দিলু রাজবংশী জানান, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে কর্মচারীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। পথে দুটি মোটরসাইকেলে করে পাঁচজন লোক আমাদের মোটরসাইকেল থামিয়ে দেয় এবং ককটেল বিস্ফোরণ ও ফাঁকা গুলি ছুঁড়ে। এ সময় আমাদের কাছে থাকা ৭০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও জানান, চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে। পরে নাগরপুরের গাংবিহালী এলাকার স্থানীয় লোকজন ছিনতাইকারীদের মোটরসাইকেল ঘেরাও করলে সেখানেও গুলিবর্ষণ করে পালিয়ে যায় তারা। এক পর্যায়ে দৌলতপুরের গাজীছাইল নামক স্থানের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে ওই চক্রের এক সদস্যকে আটক করে পুলিশের কাছে তুলে দেয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা জানান, ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের ধরতে কাজ করছে পুলিশ। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।