৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:৩৯:২০ অপরাহ্ন


পরকীয়া প্রেমিকের বাড়িতে নারীর অনশন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২৩
পরকীয়া প্রেমিকের বাড়িতে নারীর অনশন পরকীয়া প্রেমিকের বাড়িতে নারীর অনশন


চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক সন্তানের জননী। স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন ওই নারী।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এই নারীর প্রেমিক তেররশিয়া গ্রামের পল্লি চিকিৎসক জাহিদ হোসেনের ছেলে রিয়াল আলী (২৩)। 

জানা যায়, একই গ্রামের ফিটুর ছেলে সুইটের মাধ্যমে রিয়ালের সঙ্গে পরিচয় ও ৭ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অনশরত নারীর অভিযোগ, রিয়াল বিয়েসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় ও শারীরিক সম্পর্ক গড়ে তুলে। বেশ কিছুদিন ধরে রিয়াল যোগাযোগ বিচ্ছিন্ন করায় ও সে অন্যত্র বিয়ে করেছে এমন সংবাদ পাওয়ায় প্রেমিকের বাড়িতে অবস্থা নেয় এই নারী।কিন্ত রিয়ালের বাড়ির লোকজন তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে বলেও অভিযোগ করেন তিনি।

এই ব্যাপারে রিয়ালের বাবা জাহিদ হোসেন বলেন, আমি ওই মেয়েকে চিনি না। সে আমার বাড়িতে ঢুকে দুর্ঘটনার পরিকল্পনা করলে এলাকার মহিলারা তাকে বাড়ির বাইরে বের করে দেয়।আমার পরিবারকে ফাঁসানোর জন্য মেয়েটি এই কাজ করছে।

অভিযুক্ত প্রেমিক রিয়াল আলীর সঙ্গে যোগাযোগ করা হলে বলেন, এই নারীর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমি তাকে চিনি না। এদিকে ফিটুর ছেলে সুইটের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, এ বিষয়ে অভিযোগ আসেনি। অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।