২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৮:৫৬:০৪ অপরাহ্ন


নাটোরে বিএসটিআইয়ের অভিযান, জরিমানা
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২২-১০-২০২৩
নাটোরে বিএসটিআইয়ের অভিযান, জরিমানা নাটোরে বিএসটিআইয়ের অভিযান, জরিমানা


নাটোরে বিএসটিআইয়ের ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় ওজন কম ও পরিমাপে কম দেয়ায় ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

রবিবার (২২ অক্টোবর) নাটোর জেলার বিভিন্ন এলাকায় বিএসটিআই বিভাগীয় কার্যালয়ও রাজশাহীর উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালে কানন ফিলিং স্টেশন, আহম্মদপুর, নাটোর প্রতিষ্ঠানটিকে 'ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮' অনুযায়ী ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

আরপি ফিলিং স্টেশন, হয়বতপুর, নাটোর প্রতিষ্ঠানটির পেট্রোল ও ডিজেল পণ্য পরিমাপে সঠিক পাওয়ায় ধন্যবাদ দেওয়া হয়।

মনোয়ারা ফিলিং স্টেশন, হরিশপুর, নাটোর প্রতিষ্ঠানটির পেট্রোল, অকটেন ও ডিজেল পণ্য পরিমাপে সঠিক পাওয়ায় ধন্যবাদ দেওয়া হয়।

মধুবন সুইটস-বনপাড়া,নাটোর প্রতিষ্ঠানটি  ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের অনুকূলে  সিএম সনদ গ্রহণ ব্যতিরেকে উৎপাদন এবং বাজারজাতকরণ লক্ষ্য করায় প্রতিষ্ঠানটি আগামী এক সপ্তাহের মধ্যে সিএম লাইসেন্স গ্রহণের আবেদন করবেন মর্মে বিজ্ঞঃ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নিকট অঙ্গীকার করেন।

অভিযানে নেতৃত্ব প্রদান করেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, সদর, নাটোরের মোঃ রেজওয়ানুল হক, বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রাজশাহীর কর্মকর্তা মোঃ শরীফ হোসেন,  ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আবুল কায়েম, পরিদর্শক (মেট) প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহীর এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।