২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৪৫:১৭ অপরাহ্ন


দেশের মানুষকে ভালো রাখার শপথ নিয়েছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা- পলক
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৩
দেশের মানুষকে ভালো রাখার শপথ নিয়েছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা- পলক File Photo


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, পচাত্তরের ১৫ আগষ্টে  বাবা মা সহ পরবিারকে  হারিয়ে দেশের মানুষকে ভালো রাখার শপথ নিয়েছিল বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশের মানুষকে  ভালো রাখার জন্য তাই  তিনি দিন রাত কাজ করে যাচ্ছেন। অসহায়,বিধাব বোনদের দায়িত্ব নিয়েছেন। বিগত কোন সরকার কখনো নেয়নি। একজন মা যেনো ভালো থাকেন সে জন্য বঙ্গবন্ধু কন্যা ভাতার ব্যবস্থা করেছেন।  

শনিবার(২৮ অক্টোবর) বেলা ১১ টায়  সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় নাটোরের সিংড়ার ৪নং কলম ইউনিয়নের ৮ হাজার ৪৮৬ জন সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী পলক বলেন, ২০১৩ সালে জননেত্রী মেখ হাসিনা সরকার প্রতিবন্ধী সুরক্ষা আইন করে দিয়েছেন। প্রতিবন্ধীদের ভাতা ও চাকুরীর ব্যবস্থা করে দিয়েছেন। ১৭ কোটি মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে রাজনীতি করছেন বঙ্গবন্ধী কন্যা শেখ হাসিনা। অথচ আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হয়, সমালোচনা করা হয়। তাদের সঠিক জবাব দিতে প্রস্তুত থাকতে হবে আপনাদের।  

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, বিগত ১৫ বছরে সিংড়ার কি অবস্থা ছিল , কলম গ্রামের কি অবস্থা ছিল তা আপনারা  জানেন। মাঠের খেলা ধুলার পরিবেশ আমরা তৈরী করেছি। 

স্কুল কলেজের নতুন নতুন ভবন, রাস্তা ঘাটের উন্নয়ন আমরা করেছি। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, সুশাসন প্রতিষ্ঠায় আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিপুল ভোট বিজয়ী করে 

অপপ্রচারের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। 

কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মইনুল হক চুনুর সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল সহ সুবিধা ভোগী ও স্থানীয়  গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।