০৩ মে ২০২৪, শুক্রবার, ১০:৩০:৩৫ পূর্বাহ্ন


ছুরি দেখিয়ে নাবালককে যৌনকর্মে বাধ্য করা হয়েছে
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ৩০-০১-২০২৪
ছুরি দেখিয়ে নাবালককে যৌনকর্মে বাধ্য করা হয়েছে ছুরি দেখিয়ে নাবালককে যৌনকর্মে বাধ্য করা হয়েছে


ছুরি দেখিয়ে অস্বাভাবিক যৌনকর্মে লিপ্ত হতে বাধ্য করা হয়েছে নাবালক। এমনকী এই অপকর্মের ভিডিও ছড়িয়ে দেওয়া হয়েছে সোশাল মিডিয়ায়। অকথ্য এই অত্যাচারের অভিযোগ উঠেছে নির্যাতিতর তিন নাবালক বন্ধুর বিরুদ্ধে। যাদের প্রত্যেকের বয়স ১২ থেকে ১৪-র মধ্যে। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।   

জানা গেছে, শনিবার দক্ষিণ দিল্লির হাউজ খাস এলাকায় এ  ঘটনা ঘটে । যা প্রকাশ্যে আসে রবিবার রাতে। ওই তিন অভিযুক্তের মধ্যে একজন নির্যাতিত নাবালকের মাকে এদিন রাতে পুরো ঘটনার ভিডিও পাঠায়। এরপরই ওই নাবালকের মা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওইদিন রাতেই  ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।  

পুলিশ সূত্রে খবর, শনিবার বিকাল সাড়ে ৬টায় ওই নাবালক হাউজ খাসের সেন্ট্রাল পার্কে খেলে বাড়ি ফিরছিল। তখনই অভিযুক্ত তিন নাবালক বন্ধু তার পথ আটকায়। এবং জোর করে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। তার পরই শুরু হয় অত্যাচার।

এবিষয়ে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, “ভিডিওতে দেখা গিয়েছে, এক অভিযুক্ত সবজি কাটার ছুরি দেখিয়ে ওই নাবালককে তার গোপনাঙ্গ মুখে নিতে বাধ্য করে। চাটানো হয় জুতো। পুরো ঘটনা রেকর্ড করে অন্য সহযোগীরা।  এই কাণ্ডের কথা কাউকে জানায় তাহলে তার ফল ভালো হবে না বলে হুমকি দেয় তারা। এই ভয়ে নাবালক পুরো ঘটনা পরিবারের থেকে লুকিয়ে যায়।”  

পুলিশ জানিয়েছে, নির্যাতিত নাবালককে শারীরিক পরীক্ষা ও কাউন্সেলিংয়ের জন্য পাঠানো হয়েছে। তার বক্তব্য রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত তিন নাবালককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নাবালকের বক্তব্যের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৫০৬ ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।