০৩ মে ২০২৪, শুক্রবার, ০৮:১১:৫৫ অপরাহ্ন


ভালবাসা দিবসে স্ত্রীর মাথা কেটে হাতে নিয়ে গ্রাম ঘুরলো যুবক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২৪
ভালবাসা দিবসে স্ত্রীর মাথা কেটে হাতে নিয়ে গ্রাম ঘুরলো যুবক ভালবাসা দিবসে স্ত্রীর মাথা কেটে হাতে নিয়ে গ্রাম ঘুরলো যুবক


ভালবাসা দিবসে স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে গোটা গ্রাম ঘুরলো যুবক। ধারনা করা হচ্ছে, পরকীয়া সন্দেহে স্ত্রীকে খুন করেছে সে। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের চিস্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পাষন্ড স্বামী গৌতম গুছাইত (৪৪) পটাশপুরের চিস্তিপুর গ্রামের বাসিন্দা। বেশ কয়েক বছর আগে বিয়ে হয়। তবে স্ত্রীর সঙ্গে বনিবনা হত না। দাম্পত্য অশান্তি লেগেই থাকত তাদের। স্থানীয়দের দাবি, গৌতম মানসিক ভারসাম্যহীন। একবার নাকি আলিপুর চিড়িয়াখানায় সিংহর গলায় মালা পরানোর উপক্রমও করেছিল সে। গৌতমের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলেও দাবি প্রতিবেশীরা। সে কারণেই স্ত্রীর সঙ্গে অশান্তি লেগেই থাকত। তার জেরেই ভালবাসা দিবসে স্ত্রীকে গৌতম খুন করে বলেই মনে করা হচ্ছে।

অভিযোগ, অশান্তি চলাকালীন কাটারি দিয়ে গলা কেটে সে স্ত্রীকে খুন করে। এর পর স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে গোটা গ্রামে ঘুরে বেড়ায়। কখনও মাথা হাতে রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে। আবার কখনও বেঞ্চে কাটা মাথা রেখে বিশ্রামও নেয় সে। হাতে ধরা রক্তমাখা কাটারি। গ্রামবাসীরা গৌতমকে দেখে আঁতকে ওঠেন। খবর দেওয়া হয় পুলিশকে। তড়িঘড়ি পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। দেহ এবং কাটা মাথা উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। গ্রেপ্তার করা হয় গৌতমকে