০৩ মে ২০২৪, শুক্রবার, ০৫:৫৯:১৯ অপরাহ্ন


অপছন্দের মেয়েকে বিয়ে করেছে ছেলে, রাগে পুত্রবধূকে গুলি করে হত্যা করলো শ্বশুর!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২৪
অপছন্দের মেয়েকে বিয়ে করেছে ছেলে, রাগে পুত্রবধূকে গুলি করে হত্যা করলো শ্বশুর! অপছন্দের মেয়েকে বিয়ে করেছে ছেলে, রাগে পুত্রবধূকে গুলি করে হত্যা করলো শ্বশুর!


জোর করে ছেলেকে অপহরণ করে নিজেদের মেয়ের সঙ্গে বিয়ে দিয়েছিল এক পরিবার। বিয়ের দুবছর পর গুলি করে কেবল পুত্রবধূ নয়, ছেলেটির বাবা খুন করলেন মেয়েটির বাবা ও দাদাকেও! এমনই অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বিহারের (Bihar) এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা যাচ্ছে, বিহারের সাহেবপুর কামাল থানার বিষ্ণুপুর আহুক গ্রামের এক যুবক রাজেশের সঙ্গে বিয়ে হয় বেগুসরাইয়ের শ্রীনগর অঞ্চলের নীলু কুমারীর। বলা হচ্ছে, ছেলেটিকে অপহরণ করে জোর করে বিয়ে দেওয়া হয়েছিল। এই ধরনের বিয়েকে বিহারে বলা হয় ‘পাকৌড়া শাদি’। অভিযোগ, ছেলের এমন বিয়ে মানতে পারেননি বাবা। আর তাই শনিবার বিকেলে তিনি গুলি করে খুন করলেন পুত্রবধূকে। সেই সঙ্গে বেয়াই উমেশ সিং ও তাঁর পুত্র রাজেশ যাদবকে হত্যা করেছেন তিনি। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, গুলি চালানোর পর অভিযুক্ত পলাতক।

জানা গিয়েছে, ছেলের বাড়ি থেকে বিয়ে না মেনে নেওয়ায় স্বামীর সঙ্গে বাপের বাড়িতেই থাকতেন নীলু কুমারী। শনিবার বাবা ও ভাইয়ের সঙ্গে শ্বশুরবাড়ি আসেন নীলু। অভিযোগ, তাঁদের দেখেই রাগের চোটে বন্দুক বের করে গুলি চালাতে থাকেন অভিযুক্ত। তবে এর আগে দুই পরিবারের মধ্যে বচসাও হয় বলে প্রতিবেশীরা জানাচ্ছেন। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ইতিমধ্যেই তল্লাশি চালানো হচ্ছে অভিযুক্তকে ধরতে।