২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:৪৭:১৯ অপরাহ্ন


রণবীরের সঙ্গে মেয়ের শয্যাদৃশ্য দেখে চমকে ওঠেন তৃপ্তির বাবা-মা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২৪
রণবীরের সঙ্গে মেয়ের শয্যাদৃশ্য দেখে চমকে ওঠেন তৃপ্তির বাবা-মা ছবি: সংগৃহীত


রণবীর কাপুরের সঙ্গে 'অ্যানিম্যাল' ছবিতে অভিনয়ের পরই রাতারাতি লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভঙ্গা ছবিতে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় করে তুমুল সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। একই সঙ্গে ছবিতে তৃপ্তির অভিনয় প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

'বুলবুল' আর 'কালা'র মতো ছবিতে অভিনয় করেছেন, এমন অভিনেত্রী কীকরে 'অ্যানিম্যাল'-এর মতো ছবিতে এই ধরনের শয্যাদৃশ্যে অভিনয় করলেন!

সেই নিয়ে প্রশ্ন তুলেছে একাংশ। এ বিষয় ভোগ ইন্ডিয়ার কাজে সদ্য মুখ খুলেছেন তৃপ্তি। অভিনেত্রী বলেছেন, পরিচালক পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, এটা খুব ছোট একটা চরিত্র। কিন্তু জোয়ার এই চরিত্রই খুব আকর্ষণীয় বলে মনে হয়েছিল তৃপ্তির। অভিনেত্রীর কথায়, দর্শকদের এমন অনুভব হবে সেটা তিনি আগে ধরতে পারেননি। তবে অভিনেতাদের ক্ষেত্রে কিছু জিনিস মেনে চলতে হয়, তাই তিনি সেটাই করেছিেন।

তৃপ্তি বলেছেন, 'আমি এমন চরিত্র বেছে নিয়েছিলাম যেটার জন্য আমাকে নিজের কমফোর্ট জোনের বাইরে বেরিয়ে কাজ করতে হবে। অফারে অনেক উপদেশ থাকে এবং আমি সব শুনি, সবটাই নিজের উপর। আমি চলার পথে ভুল করতে পারি, তবে সবটাই করা উচিত'।

দিল্লির বসন্ত বিহারের এয়ার ইন্ডিয়া কলোনিতে বড় হয়েছেন অভিনেত্রী। সেই দিনগুলির কথা এখনও মনে আছে তাঁর। এমনকি বলিউডে কাজ করতে চান, এই নিয়ে পরিবারকে রাজি করানোটাও একটা আলাদা পর্যায় ছিল তৃপ্তির জীবনে। 'অ্যানিম্যাল' ছবিতে রণবীর কাপুরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় প্রসঙ্গে কী প্রতিক্রিয়া ছিল তাঁর পরিবারের, তৃপ্তি জানিয়েছেন, 'আমার মা-বাবা এটা দেখে একটু বিচলতি হয়ে ওঠেন। দৃশ্যটি কেন গুরুত্বপূর্ণ তা নিয়ে আমাদের দীর্ঘ আলোচনা করতে হয়েছিল'। তবে মেয়েকে নিয়ে যে তাঁরা গর্ব বোধ করেন সে কথাও জানিয়েছেন অভিনেত্রী।

২৯ বছর বয়সী অভিনেত্রী-র সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যা হু হু করে বাড়তে থাকে অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর থেকেই। সিনেমায় জোয়ার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। খবর রয়েছে, শীঘ্রই একটি রম-কম ছবিতে দেখা যাবে ভিকি কৌশলের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে তৃপ্তিকে। 'বন্দিশ বন্দিত' খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি রয়েছেন এই ছবির পরিচালনায়। এই দুই অভিনেতা ক্রোয়েশিয়ায় ছবির জন্য একটি রোম্যান্টিক গানের দৃশ্যের শ্যুটিংও করে ফেলেছেন। যার কয়েকটি দৃশ্য ভাইরাল হয় অনলাইনে।

অ্য়ানিম্যালে তৃপ্তির বোল্ড সিন নিয়ে চর্চা সর্বত্র। যদিও অভিনেত্রীর সাফ জবাব, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই'।

সঙ্গে জানিয়েছেন বিতর্কিত দৃশ্যগুলোর শ্যুট চলার সময় তিনি যাতে কমফোর্টেবল থাকতে পারেন, সেই চেষ্টা অনবরত করে গিয়েছিলেন রণবীর কাপুর আর সন্দীপ রেড্ডি ভাঙ্গা। অভিনেত্রীর কথায় অনবরত আলিয়ার বর তাঁকে প্রশ্ন করত, 'তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?' তৃপ্তির কথায়, 'যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না'।