২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৮:৫৫:০৩ অপরাহ্ন


‘নোংরামি’র শিকার হতে হয়েছিল অঙ্কিতাকে
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০২-০৩-২০২৪
‘নোংরামি’র শিকার হতে হয়েছিল অঙ্কিতাকে ‘নোংরামি’র শিকার হতে হয়েছিল অঙ্কিতাকে


একতা কাপুরের ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অঙ্কিতা লোখণ্ডে। এর পর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। কখনও রিয়ালিটি শো, তো কখনও সিনেমার মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। এই অঙ্কিতাকেই কাস্টিং কাউচের ‘নোংরামি’র শিকার হতে হয়েছিল।

নামের সংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে অঙ্কিতা জানান। এক দক্ষিণী সিনেমায় নায়িকা হওয়ার অফার তাঁর কাছে এসেছিল। সিনেমার জন্য অডিশন দেওয়ার পর নির্বাচিত হয়েছিলেন তিনি। তার পর মিটিংয়ের জন্য ডাকা হয়েছিল। অঙ্কিতা ভেবেছিলেন হয়তো চুক্তিপত্র সই করার জন্য তাঁকে ডাকা হয়েছে। বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেত্রী। মাকে ফোন করে এই সুখবরও দিয়েছিলেন।

মনে আনন্দ নিয়েই প্রযোজনা সংস্থার বলা জায়গায় গিয়েছিলেন অঙ্কিতা। সেখানে একটি ঘরে তাঁকে ডাকা হয়। কোর্ডিনেটরকে বলা হয় বাইরে দাঁড়াতে। ‘তোমাকে কম্প্রোমাইজ করতে হবে’, প্রথমে এই কথাই বলা হয়েছিল অঙ্কিতাকে। বিপদ আঁচ করতে পারছিলেন অভিনেত্রী। তাও সরাসরি প্রশ্নকর্তার উদ্দেশ বুঝতে চাইছিলেন। কী ধরনের কম্প্রোমাইজের কথা বলা হচ্ছে, জানতে চান নায়িকা। তাতেই বলা হয়, ‘তোমায় প্রযোজকের সঙ্গে শুতে হবে।’

ই কথা শুনে চমকে জান অঙ্কিতা। কিন্তু সাহস হারাননি। স্পষ্ট জানিয়ে দেন, সিনেমার নায়িকা হওয়ার জন্য এই ধরনের ‘নোংরামি’ তিনি করবেন না। অভিনেত্রী জানান, সেই অভিজ্ঞতার জন্যই তিনি ছোটপর্দায় কেরিয়ার শুরুর সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের সেটেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিনেমায় ব্রেক পাওয়ার কিছুদিন পরই তাঁদের ব্রেকআপ হয়ে যায়। পরে ভিকি জৈনকে বিয়ে করেন অঙ্কিতা। তাঁর সঙ্গেই সম্প্রতি ‘বিগ বস’ শোয়ে গিয়েছিলেন। শোয়ে জয়ী হন মুনওয়ার ফারুকি। অঙ্কিতা ছিলেন তৃতীয় রানার আপ।