২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৩৭:১১ অপরাহ্ন


কৃতির নতুন কীর্তি!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৪
কৃতির নতুন কীর্তি! কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত


জাতীয় পুরষ্কার বিজয়ী অভিনেত্রী কৃতি শ্যানন এবার প্রযোজনায়। তাঁর প্রথম প্রোজেক্টেই রয়েছেন কাজল। ছবির নাম "দো পাত্তি।" গত সপ্তাহে মুম্বইয়ে একটি জমকালো অনুষ্ঠানে নির্মাতারা ছবিটির টিজার আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছেন । ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক চতুর্বেদী।চিত্রনাট্য সাজিয়েছেন ও সহ-প্রযোজনা করেছেন কণিকা ধিল্লন।

মুম্বইয়ের অনুষ্ঠানে হাজির হয়ে কৃতি জানিয়েছেন, "দো পত্তি"তে কাজ করে সৃজনের দিক থেকে তৃপ্ত। অভিনেত্রীর কথায়, "প্রতিটি অভিনেতার জীবনে, এমন একটি সময় আসে যখন তাঁরা মনে করেন যে, সব কিছু দুর্দান্ত ! কিন্তু এরপর কী?" আমি সবসময় সৃজনশীল জিনিস নিয়ে ভাবি। আমি বরাবরই ছবির অংশ হতে চেয়েছিলাম। শুধুমাত্র একজন অভিনেতা হওয়ার পাশাপাশি অন্যান্য উপায়েও গল্প বলতে চেয়েছিলাম। অবশেষে সেই আবেগপ্রবণ মুহূর্ত নিয়ে আপনাদের সামনে উপস্থাপন করছি "দো পত্তি"! এই যাত্রায় কণিকা ছিল আমার সঙ্গে।"

অভিনেত্রী হিসাবে নিজেকে সবসময় নিজেকে নতুন নতুন ভাবে আবিষ্কার করতে চেয়েছেন কৃতি। সময়, সুযোগ পাচ্ছিলেন না। অভিনেত্রীর কথায়, ""যখন কাজের সুযোগ থাকে না আমি আরও পরিশ্রমী হয়ে উঠি। দো পাত্তি আমার কাছে অন্যরকম একটা আবেগ। প্রযোজক এবং অভিনেত্রী হিসাবেও।""

"দো পাত্তি"তে কাজলকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়। নির্মাতারা কৃতির চরিত্র নিয়ে এখনও খোলসা করেননি কিছুই। তবে ছবিতে শাহীর শেখ কৃতির অন-স্ক্রিন কেমিস্ট্রি অনুরাগীদের মুগ্ধ করবে।