২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৪৩:২৪ অপরাহ্ন


এবার ওয়েব সিরিজে জয়া আহসান
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
এবার ওয়েব সিরিজে জয়া আহসান ছবি: সংগৃহীত


ফের 'হইচই' -এ নতুন ভূমিকায় আসছেন জয়া আহসান। পরিচালনায় আশফাক নিপূণ। তবে বাকিটা নাকি টপ সিক্রেট। কিছুই বলা যাবে না। কেবল এইটুকুই জানা গিয়েছে, সিরিজের নাম জিম্মি। যে ওয়েব সিরিজের হাত ধরে প্রথমবার বড়পর্দা ছেড়ে ওয়েব দুনিয়ায় পা রাখছেন জয়া, কী রয়েছে তাতে?

'ফ্রেম পার সেকেন্ড' -এর প্রযোজনায় এই প্রথম ওয়েব সিরিজে কাজ করছেন জয়া আহসান। তাঁর সিরিজের নাম, 'জিম্মি'। এই সিরিজের গল্প এক মহিলাকে ঘিরে যিনি সরকারি চাকুরিতে কর্মরতা। তবে কোনও উচ্চপদস্থ কর্মচারী নন, তিনি একেবারেই নীচুতলার একজন কর্মচারী। ১০ বছর ধরে একই পদে কাজ করতে করতে বিরক্ত, বিব্রত তিনি। কোনও পদোন্নতি নেই, মাইনেও বাড়ছে না। বাড়ির বিভিন্ন সমস্যা নিয়েও সে জর্জরিত। তবে হঠাত্‍ বদলে যায় এই মহিলার জীবন, তার কারণও এই অফিসই।

কীভাবে? এই অফিসেই হঠাত্‍ একটা এক বাক্স ভর্তি টাকা আবিষ্কার করে ওই নারী। সেই টাকাই বদলে দেয় তার জীবন। অদ্ভূত এক মোড়ের দিশা দেখাবে এই গল্প। আশফাক নিপূণ এর আগে একাধিক কাজ করেছেন 'হইচই' -এর জন্য। তবে এই প্রথম জয়া আহসানের সঙ্গে 'হইচই'-এর জন্য কাজ করবেন তিনি। সদ্য প্রকাশ্যে এসেছে একটি টিজার। তবে তাতে স্পষ্ট নয় ওয়েব সিরিজের গল্প।

এই একটি নয়, একাধিক চমক আনছে 'হইচই'। ভিকি জ়ায়েদের পরিচালনায় আসছে নতুন এক ওয়েব সিরিজ। 'রুমি'। এই সিরিজের মুখ্যচরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরী কে। এর আগে, 'কারাগার' সিরিজে কার্যত নির্বাক অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী। তাঁর সেই ওয়েব সিরিজ ভীষণ জনপ্রিয়তা পেয়েছিল। তবে 'কারাগার' ছাড়াও একাধিক বাংলাদেশের ছবি ও ওয়েব সিরিজে চঞ্চল বুঝিয়ে দিয়েছেন নিজের অভিনয় প্রতিভা। আর এবার, অন্ধ এক সিআইডি অফিসারের ভূমিকায় দেখা যাবে চঞ্চলকে।