২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০০:৪৩ অপরাহ্ন


এবার আলিয়াকে সরিয়ে আসছেন জাহ্নবী কাপুর
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২৪
এবার আলিয়াকে সরিয়ে আসছেন জাহ্নবী কাপুর এবার আলিয়াকে সরিয়ে আসছেন জাহ্নবী কাপুর


ফের পর্দায় 'দুলহানিয়া' নিয়ে হাজির হচ্ছেন বরুণ ধাওয়ান। এবার আলিয়াকে সরিয়ে আসছেন জাহ্নবী কাপুর। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' (২০১৪) এবং 'বদ্রিনাথ কি দুলহানিয়া' (২০১৭)-এর সাফল্যের পরে, বরুণ ধাওয়ান এবং শশাঙ্ক খৈতান ফের একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবির নাম 'সানি সংস্কারি কি তুলসি কুমারি'।

গত বছরের শেষেই শোনা গিয়েছিল দুলহানিয়া সিরিজের তিন নম্বর ছবি নিয়ে হাজির হচ্ছেন প্রযোজক করণ জোহর। এই জনপ্রিয় ফ্রাঞ্চাইসির সিরিজের তৃতীয় ভাগও পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। বৃহস্পতিবার স্ক্রিপ্টিং সেশনের এক ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন বরুণ ধাওয়ান। হাম্পটি শর্মা, বদ্রীনাথের পর এবার বরুণ ধাওয়ান হচ্ছেন সানি সংস্কার। আর তাঁর কনে ‘তুলসী কুমারি’র চরিত্রে জাহ্নবী। আরও পড়ুন: গান ছাড়া আরও একটা জিনিসের প্রতি প্য়াশন ছিল! দাদাগিরির মঞ্চে এসে ফাঁস করলেন অনীক

বরুণের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা স্ক্রিপ্টের প্রথম পৃষ্ঠায় ছবিটির শিরোনাম, প্রোডাকশন হাউসের লোগো এবং পরিচালক শশাঙ্ক খৈতানের নাম রয়েছে। ছবির পাশাপাশি, বরুণ তার উত্তেজনা প্রকাশ করেছেন এবং লিখেছেন ‘একটি নতুন প্রিন্ট করা স্ক্রিপ্টের চেয়ে উত্তেজনাপূর্ণ আর কিছুই নেই’। শশাঙ্ক খৈতান রচিত ও পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন করণ জোহর।

শুরুতে শোনা গিয়েছিল বরুণের বিপরীতে দেখা মিলবে কোনও নতুন মুখের, তবে জাহ্নবীতে আস্থা রাখলেন করণ। এর আগে নীতিশ তিওয়ালির ওটিটি রিলিজ ফিল্ম ‘বাওয়াল’-এ একসঙ্গে দেখা গিয়েছিল বরুণ-জাহ্নবীকে। সেই ছবিতে দুজনের রসায়ন নজর কেড়েছিল। করণ জোহর ফের মেলাচ্ছেন তাঁদের।

বরুণ ধাওয়ানের কেরিয়ার অন্যতম সফল ছবি ‘দুলহানিয়া’ ফ্রাঞ্চাইসির দুটি ছবি। তাই ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ (২০১৪) এবং ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র (২০১৭) পর আবার শেহরা বেঁধে ঘোড়ি চড়তে প্রস্তুত বরুণ। প্রায় এক মাস আগে ধর্ম প্রোডাকশের অফিসিয়াল পেজ থেকে ছবি ঘোষণার একটি ভিডিয়ো শেয়ার ছবির আনুষ্ঠানিক ঘোষণা সারা হয়।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, তিন বছর পর ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ নিয়ে হাজির হয়েছিলেন বরুণ-আলিয়া জুটি। এই দুই হিট ছবির অন্যতম ইউএসপি ছিল বরুণ-আলিয়ার কেমস্ট্রি। তাঁদের খুনসুটি আর প্রেমেই জমে উঠেছিল গল্প। আলিয়াকে ছাড়া দর্শক কতটা গ্রহণ করবে নতুন ছবি? সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। ২০২৫ সালে ১৮ এপ্রিল মুক্তি পাবে ‘সানি সংস্কারি কি তুলসি কুমারি’।

শীঘ্রই ফ্লোরে যাবে, ‘সানি সংস্কারি কি তুলসি কুমারি’। আপাতত রাজ-ডিকে পরিচালিত ওয়েব সিরিজ ‘সিটাডেল ইন্ডিয়া’র মুক্তির অপেক্ষায় বরুণ। প্রাইম ভিডিয়োর সিটাডেলের ভারতীয় সংস্করণে বরুণ রোম্যান্স করবেন সামান্থা প্রভুর সঙ্গে।