২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১১:৫৯:৫৮ অপরাহ্ন


ঈদে মুক্তি পায়নি সালমান খানের সিনেমা! দর্শকরা হতাশ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২৪
ঈদে মুক্তি পায়নি সালমান খানের সিনেমা!  দর্শকরা হতাশ ঈদে মুক্তি পায়নি সালমান খানের সিনেমা! দর্শকরা হতাশ


বিনোদন জগতে এবং ভারতীয় চলচ্চিত্র ব্যবসায়, সালমান খান গণনা করার মতো শক্তি হিসাবে দাঁড়িয়েছিলেন। এই সত্যটি অস্বীকার করার কোনও উপায় নেই যে মেগাস্টার দেশের সবচেয়ে ব্যাংকযোগ্য তারকাদের মধ্যে একজন তিনি। তাকে বিশ্বজুড়ে একটি পাগল ভক্ত অনুসরণ করে। তিনি যখন পর্দায় ব্লকবাস্টার এবং বিনোদন বোনানজার লাইন আপ দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন, সুপারস্টার তার ঈদের মুক্তির সাথে আরও জোরে গর্জন করেছেন।

সালমান খান এবং ঈদে মুক্তি পাওয়া একটি প্রবণতা যা এখন দেশের গৃহস্থালি এলাকায় একটি নাম করেছে। 'জুদওয়া' (১৯৯৪), তিনি ভারতীয় সিনেমাতেও ঈদ উদযাপনের জন্য একটি উৎসবে পরিণত করেছিলেন। কারণ ছবিটি বড় পর্দায় বাম্পার ওপেনিং করেছিল। ঈদের উৎসবে সালমান বড় রান করেছিলেন। 

তিনি মেগা-ব্লকবাস্টার 'ওয়ান্টেড' (২০০৯) এর সাথে একটি অদম্য শক্তি হিসেবে আসেন। সালমান ঈদে একটি আউট-এন্ড-আউট অ্যাকশন বাণিজ্যিক পটবয়লার নিয়ে এসেছিলেন। ঈদে সর্বসম্মত সাফল্য অর্জন করে বাধাগুলি ভেঙে দিয়েছেন। ওয়ান্টেডের সাথে, তিনি ধারাবাহিকভাবে প্রতি বছর ঈদে চলচ্চিত্র মুক্তি দেন। যার মধ্যে রয়েছে দাবাং, বডিগার্ড, এক থা টাইগার, কিক, বজরঙ্গি ভাইজান, সুলতান, টিউবলাইট, রেস ৩, ভারত এবং গত বছরের কিসি কা ভাই কিসি কি জান। সালমান খান শুধু ঈদে ছবিই মুক্তি দেননি, তিনি উৎসবে ভারতীয় সিনেমাকে সবচেয়ে বড় ব্লকবাস্টারও দিয়েছেন। প্রতিটি ছবিতেই সালমান ঈদে বাম্পার ওপেনিং নিয়েছেন এবং ব্লকবাস্টার সিরিজের মাধ্যমে তিনি রাজার মতো ঈদ উৎসবের মালিক হয়েছেন।

১০০কোটি চলচ্চিত্র থেকে ৩০০ কোটি চলচ্চিত্র এবং এমনকি ৯৬০ কোটি বিশ্বব্যাপী বজরঙ্গি ভাইজানের সাথে, সালমান বক্স অফিসে প্রতিবার তার দক্ষতা প্রমাণ করেছেন।

সালমান খানের অন্তর্নির্মিত ক্যারিশমা এবং জীবনের চেয়ে বড় ব্যক্তিত্ব রয়েছে। যা ঈদের সময় সিনেমা হলে প্রচুর পরিমাণে দর্শকদের ভিড় করে। ঈদে মুক্তি পাওয়া নিয়ে তিনি যে উচ্ছ্বাস ও উন্মাদনা গড়ে তুলেন।

ঈদে মুক্তি পাওয়া আরও বেশ কয়েকটি চলচ্চিত্র তাদের হাতের চেষ্টা করলেও সালমান খান যে ধরনের সাফল্য অর্জন করেছে তা কোনো চলচ্চিত্রই পায়নি।

সালমান খান এবং ঈদের মুক্তি সিনেমা দর্শকরা বড় পর্দায় উদযাপন করতে আগ্রহী, যা প্রকৃতপক্ষে প্রমাণ করে যে 'ঈদ মানে সালমান খান'।

এই ঈদে ভক্ত ও শ্রোতারা তাকে মিস করছেন, সালমান খান আগামী বছরের ঈদে সবচেয়ে বড় অ্যাকশন-অ্যাডভেঞ্চার চলচ্চিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বড় মাপের অ্যাকশনের জন্য, তিনি সাজিদ নাদিয়াদওয়ালা এবং এআর মুরুগাদোসের সাথে জুটি বেঁধেছেন, এবং এই তিনজন পরের ঈদের আগে কখনও এমন একটি বড় পর্দার দর্শনের প্রতিশ্রুতি দিয়েছেন।