৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৪০:৩৮ পূর্বাহ্ন


অর্ধনগ্ন পুরুষদের সঙ্গে নাচ! সেরা সুন্দরীর মুকুট হারালেন তরুণী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২৪
অর্ধনগ্ন পুরুষদের সঙ্গে নাচ! সেরা সুন্দরীর মুকুট হারালেন তরুণী অর্ধনগ্ন পুরুষদের সঙ্গে নাচ! সেরা সুন্দরীর মুকুট হারালেন তরুণী


পার্টি করতে গিয়ে অর্ধনগ্ন পুরুষদের সঙ্গে উদ্দাম নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই কড়া শাস্তির মুখে পড়তে হল মালয়েশিয়ার সেরা সুন্দরীকে। কেড়ে নেওয়া হল তাঁর সেরা সুন্দরীর মুকুট। সেই সঙ্গে হুঁশিয়ারি দেওয়া হল, আগামীদিনে কেউ যেন এমন আচরণ না করেন।

জানা গেছে, দিনকয়েক আগে থাইল্যান্ডে গিয়ে পার্টিতে মেতে উঠেছিলেন মালয়েশিয়ার সেরা সুন্দরী ভিরু নিকাহ তেরনিসিপ। গত বছরই এই মুকুট শোভা পেয়েছিল তাঁর মাথায়। কাদাজানদুসুন কালচারাল অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন এই প্রতিযোগিতার আয়োজন করে। কিন্তু এবার সেই সংগঠনই জানিয়ে দিল, নিজের আচরণের শাস্তি হিসাবে সুন্দরীর মুকুট ফিরিয়ে দিতে হবে ২৪ বছরের ভিরুকে।

কিন্তু পার্টি করতে গিয়ে কী করেছেন তিনি? সংগঠনের দাবি, পার্টি করার সময়ে কার্যত নগ্ন পুরুষদের সঙ্গে উদ্দাম নাচে মেতে উঠেছিলেন ভিরু। কোনও কিছু না ভেবেই কোমর দোলাতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ভাইরাল হয়ে যায় সেই নাচের ভিডিও। তাই সংগঠনের তরফে জানানো হয়, “যদি সাধারণ কোনও মহিলা হতেন তাহলে আমাদের কিছু বলার থাকত না। ওই ভিডিও দেখে নানা রকমের মন্তব্য আর অভিযোগ এসেছে আমাদের কাছে। সংগঠন হিসাবে আমরা কোনও রকম বিতর্কের মধ্যে জড়াতে চাই না।”

তার পরেই ভিরুকে নির্দেশ দেওয়া হয়, সেরা সুন্দরীর মুকুট ফিরিয়ে দিতে হবে। তবে সম্মানের সঙ্গেই মুকুট ফিরিয়ে দিয়েছেন বলে দাবি করেন ভিরু। তাঁর কথায়, “এই মুকুটটাই জীবনের সর্বস্ব নয়। আমি নিজের ইচ্ছায় এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। নিজের ইচ্ছাতেই সেরার শিরোপা ফিরিয়ে দিয়েছি।” যদিও এই বিতর্কে নেটদুনিয়ার সমর্থন পেয়েছেন ২৪ বছরের তরুণী। তবে এই ঘটনা ঘিরে যেন তাঁর পরিবারকে নিশানা করা না হয়, অনুরোধ ভিরু।