৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:১৮:০৬ পূর্বাহ্ন


সাইবার ক্রাইমের শিকার রুক্মিণীর পাশে জিৎ, দিলেন সাহায্যের প্রস্তাব
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২৪
সাইবার ক্রাইমের শিকার রুক্মিণীর পাশে জিৎ, দিলেন সাহায্যের প্রস্তাব সাইবার ক্রাইমের শিকার রুক্মিণীর পাশে জিৎ, দিলেন সাহায্যের প্রস্তাব


সাইবার ক্রাইমের শিকার রুক্মিণী মৈত্র। হ্যাকারদের কবলে নায়িকার ফেসবুক প্রোফাইল। অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামের মাধ্যমে জানিয়েছেন খবর। এতেই চিন্তিত জিৎ। সোশাল মিডিয়ার মাধ্যমেই অভিনেত্রীকে সাহায্যের প্রস্তাব দিলেন নায়ক-প্রযোজক।

শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে রুক্মিণী লেখেন, “সবাইকে জানাচ্ছি যে আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছে। এবং সেই প্রোফাইল থেকে নানারকম মেসেজ যাচ্ছে। ওই মেসেজের কোনও উত্তর দেবেন না। সকাল থেকেই আমাকে অনেকে বিষয়টি জানিয়েছেন। আমার সোশ্যাল মিডিয়া টিম পুরো বিষয়টা খতিয়ে দেখছে। খুব শীঘ্রই আবার ফিরব।”

রুক্মিণীর এই পোস্টেই জিৎ (Jeet) লেখেন, “আরে পাগলি এ কী হল! আমি জানি এগুলো দেখাশোনা করার জন্য তোমার অত্যন্ত দক্ষ একটা টিম আছে। কিন্তু যদি তোমার ঠিক মনে হয় তাহলে আমি আমার টিমকেও বিষয়টা খতিয়ে দেখতে বলতে পারি।”

জিতের এই সাহায্যের প্রস্তাবকে স্বাগত জানিয়ে রুক্মিণী আবার লেখেন, “কোনও ক্লু নেই! কী হচ্ছে কিছুই বুঝতে পারছি না। তবে হ্যাঁ আরও একটু সাহায্য পেলে সুবিধাই হবে। আপনার টিম তো আমারও।” জিতের উত্তর, “একদমই, চেষ্টা করা যাক!”

উল্লেখ্য, প্রসঙ্গত জিতের প্রযোজনাতেই ‘বুমেরাং’ ছবিতে কাজ করেছেন রুক্মিণী। দিন তিনেক আগে ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। সিনেমা মুক্তি পাবে ৭ জুন।