২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪৪:২৫ পূর্বাহ্ন


জনপ্রিয় অভিনেত্রীর চেয়ে কম নয়, নাইসা দেবগন
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২২
জনপ্রিয় অভিনেত্রীর চেয়ে কম নয়, নাইসা দেবগন জনপ্রিয় অভিনেত্রীর চেয়ে কম নয়, নাইসা দেবগন


বলিউড সুপারস্টার অজয় দেবগনের মেয়ে নাইসা দেবগন লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। তারপরও তিনি লাইমলাইটে আসেন। মাত্র বছর বয়সে, নাইসা এতটাই সাহসী এবং গ্ল্যামারাস হয়ে উঠেছে মানুষ তার দিয়ে তাকিয়ে থাকে। যদিও এখনো অভিনয়ে অভিষেক হয়নি তার, কিন্তু আজ তার জনপ্রিয়তা বড় কোনো অভিনেত্রীর চেয়ে কম নয়। এই ক্ষেত্রে, নাইসা যে কোনও তারকার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

সোশ্যাল মিডিয়ায় নাইসার ফ্যান ফলোয়িং বেশ লম্বা। যেখানেই তিনি উপস্থিত হন, পাপারাজ্জিরা কখনই তাদের ক্যামেরায় তাকে বন্দী করার সুযোগ হাতছাড়া করেন না। একই সময়ে, নাইসার রূপান্তর সাম্প্রতিক অতীতে তার দিকে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এমন পরিস্থিতিতে এখন নাইসার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ছবিগুলি গায়িকা কণিকা কাপুরের রিসেপশন পার্টির, যেখানে নাইসাও তার কিছু বন্ধুদের সাথে উপস্থিত ছিলেন।

পার্টিতে বন্ধুদের সঙ্গে অনেক ছবি ক্লিক করেছেন নাইসা। এই সময়ে, তাকে এত হট এবং সুন্দর দেখাচ্ছে যে তার চেহারা ভক্তদের হুঁশ উড়িয়ে দিয়েছে। 

জানা যায়, লন্ডনের ভিক্টোরিয়া অ্যান্ড অ্যালবার্ট মিউজিয়ামে কনিকা কাপুরের রিসেপশন পার্টি অনুষ্ঠিত হয়েছিল। নাইসাও বর্তমানে লন্ডনে রয়েছেন। এমন পরিস্থিতিতে তিনি কণিকার দলে যোগ দেন। তার সাথে তার বন্ধু বেদান্ত মহাজন এবং ওরহানকেও এখানে দেখা গেছে।