২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:২৮:৩৫ পূর্বাহ্ন


রাজশাহীতে পুলিশ পিটিয়ে কারাগারে ছাত্রলীগ নেতা
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-০৬-২০২২
রাজশাহীতে পুলিশ পিটিয়ে কারাগারে ছাত্রলীগ নেতা রাজশাহীতে পুলিশ পিটিয়ে কারাগারে ছাত্রলীগ নেতা


রাজশাহীর পুঠিয়ায় পুলিশ পেটানোর মামলায় এক ছাত্রলীগ নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

মঙ্গলবার (৭ জুন) দুপুরে তাকে আদালতে পাঠায় পুঠিয়া থানা পুলিশ। পরে আদালতের নির্দেশে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠোনো হয়।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম নাঈম হাসান। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজে স্নাতকে পড়ছেন। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি। এছাড়া বর্তমানে তিনি সভাপতি পদপ্রার্থী। 

নাঈম হাসানের হাতে হামলার শিকার পুলিশ সদস্যের নাম আতিকুর রহমান। তিনি বর্তমানে রাজশাহী জেলা পুলিশে কর্মরত। ঘটনার পর তাকে পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, সোমবার (৬ জুন) দুপুরে বানেশ্বর সরকারি কলেজ গেটে ওই পুলিশ সদস্যকে মারপিটের ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাকে আটক করা হয়। 

এর আগে পুলিশ সদস্যকে পেটানোর ঘটনায় পুঠিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন চন্দ্র বাদী হয়ে নাঈম হাসান ও তার বাবার বিরুদ্ধে মামলা করেন। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (৭ জুন) দুপুরে ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানতে চাইলে ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ওই ছাত্রলীগ নেতা তুচ্ছ ঘটনা কেন্দ্র করে কিছু না জেনেই পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়েন। এতে জেলা পুলিশের ওই সদস্য আহত হন। পরে পুলিশ হাসপাতাল নিয়ে তাকে চিকিৎসা করানো হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার (৬ জুন) দুপুরে বানেশ্বর কলেজ মাঠে আম নিয়ে আসার সময় একটি ইজিবাইক নাঈমের বাবার ভটভটিতে ধাক্কা দেয়। এতে নাইমের বাবা আহত হন। পরে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য তারা নিয়ে যান। খবর পেয়ে জেলা পুলিশের একটি টহল দল সেখানে যায়। এ সময় নাঈম পুলিশ সদস্যদের ওপর চড়াও হন। 

একপর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই তিনি পুলিশ সদস্য আতিকুর রহমানকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন। পরে তাকে অন্য সদস্যরা ধরে ফেলেন। এ ঘটনায় ওই পুলিশ সদস্য মুখ ফেটে যায় এবং মাথায়ও আঘাত পান। পরে তাকে রাজশাহী পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহীর সময়/এএইচ