২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩৮:১১ পূর্বাহ্ন


খেলা হ্যাজেলউডকে নিয়ে স্বস্তির খবর পেলো অস্ট্রেলিয়া
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২৩
খেলা হ্যাজেলউডকে নিয়ে স্বস্তির খবর পেলো অস্ট্রেলিয়া ফাইল ফটো


গেল সপ্তাহে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সময় পুরনো ইনজুরির ব্যথা পুনরায় জেগে ওঠে অস্ট্রেলিয়ার পেসার জশ হ্যাজেলউডের। আর তাই দেশে ফিরে যান এই অজি পেসার। ইনজুরি থাকা সত্বেও হ্যাজেলউডকে নিয়ে চিন্তিত নয় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। সিএ’র জানায়, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজের জন্য প্রস্তুত হ্যাজেলউড।

ইনজুরির কারণে গেল কয়েক বছর খুব বেশি টেস্ট ক্রিকেটে খেলতে পারেননি হ্যাজেলউড। পিঠের এক পাশের অংশে ব্যথার কারণে আইপিএল ছেড়ে দেশে ফিরেন তিনি। অস্ট্রেলিয়ায় ফিরে স্ক্যান করান হ্যাজেলউড। সেই রিপোর্টে বড় কোন সমস্যা ধরা পড়েনি। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজের জন্য এ সপ্তাহে যুক্তরাজ্যের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগেই বোলিংয়ে ফিরেছেন হ্যাজেলউড।

এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে মাত্র তিন ম্যাচ খেলেছেন হ্যাজেলউড। নয় ওভার বল করে ৩ উইকেট নেন তিনি। সিএ’র একজন মুখপাত্র বলেন, 'পিঠের এক পাশের অংশে ব্যথা অনুভব করার পর গত সপ্তাহে আইপিএল শেষ না করেই দেশে ফিরেন হ্যাজেলউড। এরপর বোর্ডের সঙ্গে আলোচনার পর বিশ্রাম নিতে বলা হয়েছে তাকে। গত সপ্তাহে আবারও বোলিংয়ে ফিরেছেন এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং অ্যাশেজের চাপ মাথায় রেখে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং অ্যাশেজের জন্য ফিট ও খেলার জন্য প্রস্তুত বিবেচনা করা হচ্ছে।'