২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:০৮:০৯ পূর্বাহ্ন


চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত চিএনজি চালিত অটোরিকশা। ছবি: সময় সংবাদ


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ট্রাক ও চিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (২২ জুলাই) সকাল ৮টার দিকে ভোলাহাট-শিবগঞ্জ সড়কের ফলিমারি বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ২ অটোরিকশা যাত্রীসহ ৩ জন আহত হয়েছেন। তাদের ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ভোলাহাট উপজেলার গোহালবাড়ী গ্রামের ফাতেমা বেগম (৪৩) ও ধর্মপুর গ্রামের হেলাল (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা কানসাটের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল পৌনে ৮টার দিকে সোনাজোল এলাকায় হিরো ইটভাটার কাছে ঢাকাগামী একটি মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী ফাতেমা খাতুন ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আহত আরও ৪ জনকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এদের মধ্যে গুরুতর আহত হেলালকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

আহতদের মধ্যে হোসেনভিটা গ্রামের নজরুল (৩৭) ও একই গ্রামের ইসরাইল (৬৫) ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এছাড়া বীরশ্বরপুর গ্রামের নাইমকে (২৩) প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, একটি মিনি ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক নারীসহ সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছের চালকসহ তিনজন। তাদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে। ট্রাক ও সিএনজি পুলিশের হেফাজতে রয়েছে।