২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৫০:০১ অপরাহ্ন


পরকীয়া জেরে প্রেমিকের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা প্রেমিকার
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২০-০৯-২০২৩
পরকীয়া জেরে প্রেমিকের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা প্রেমিকার পরকীয়া জেরে প্রেমিকের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা প্রেমিকার


পরকীয়া সম্পর্কে টানাপোড়েনের জেরে প্রেমিকের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিকা।

সোমবার রাতে কলকাতা লাগোয়া হরিদেবপুরের ব্যানার্জিপাড়ার এ ঘটনা ঘটে। গুরুতর আহত মহিলাকে উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করেন পুলিশকর্মীরা। মঙ্গলবার সেখানে তাঁর মৃত্যু হয়। মহিলার মৃত্যুকালীন জবানবন্দি অনুসারে সুবীর নামের এক ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাত ৮টা নাগাদ গায়ে আগুন দিয়ে ব্যানার্জিপাড়ায় সুবীর বিশ্বাস নামে এক ব্যক্তির বাড়ির সামনে পড়ে থাকতে দেখা যায় ৪০ – ৪৫ বছর বয়সী ওই মহিলাকে। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশকর্মীরা এসে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে মহিলা জানান, সুবীর বিশ্বাস তাঁর ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার ভয় দেখাচ্ছিল। সেই চাপে আত্মহত্যা করেছেন তিনি।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, মহিলার সঙ্গে সুবীরের পরকীয়া সম্পর্ক ছিল। সুবীর ও মহিলা ২ জনেই বিবাহিত। সুবীরের একটি মেয়ে ও মহিলার ১টি ছেলে রয়েছে। সম্পর্কে টানাপোড়েনের জেরেই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। মৃত্যুকালীন জবানবন্দি অনুসারে সুবীর বিশ্বাসের খোঁজ শুরু করেছে পুলিশ। দায়ের হয়েছে আত্মহত্যায় প্ররোচনার মামলা।