২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:১৪:১৮ অপরাহ্ন


শান্তির সিংড়া বিনষ্ট করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে, শান্তি সমাবেশে বক্তারা
সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৯-১০-২০২৩
শান্তির সিংড়া বিনষ্ট করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে,  শান্তি সমাবেশে বক্তারা শান্তির সিংড়া বিনষ্ট করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে, শান্তি সমাবেশে বক্তারা


নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বলেছেন, আমাদের নেতা আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বিগত ১৫ বছরে তিলে তিলে সিংড়ার যে উন্নয়ন ও  শান্তির সিংড়া গড়ে তুলেছেন বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যে তা বিনষ্ট হতে দেবো না, যে কোন মুল্যে প্রতিহত করবো এবং তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

রবিবার (২৯ অক্টোবর) বেলা ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সিংড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে বাসষ্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত  উন্নয়ন ও শান্তি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা বলেন, গতকাল ২৮ অক্টোবর ঢাকায় সমাবেশের নামে বিএনপি জামাত যে তান্ডব করেছে। পুলিশ সদস্যকে হত্যা করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  বিএনপি-জামাত যে অগ্নি সন্ত্রাস দেশবাসীর কাছে এটাই   প্রমাণ করেছে তারা। 

সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, ইটালী ইউপি চেযারম্যান আরিফুল ইসলাম, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ।