২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪৫:০৬ পূর্বাহ্ন


বিশ্বকাপ থেকে বাদ পড়লেও ইংল্যান্ডের ওয়ান ডে দলে ফিরলেন জেসন রয়
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২২
বিশ্বকাপ থেকে বাদ পড়লেও ইংল্যান্ডের ওয়ান ডে দলে ফিরলেন জেসন রয় বিশ্বকাপ থেকে বাদ পড়লেও ইংল্যান্ডের ওয়ান ডে দলে ফিরলেন জেসন রয়


টি-২০ বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের জন্য ইংল্যান্ডের ওয়ান ডে স্কোয়াডে ডাক পেলেন জেসন রয়। অভিজ্ঞ ওপেনার সেদিক থেকে নিজেকে পুনরায় প্রমাণ করার সুযোগ পেয়ে গেলেন বলা যায়।

ইংল্যান্ডের ওয়ান ডে দলে কামব্যাক করছেন ওলি স্টোন, স্যাম বিলিংস ও জেমস ভিন্স। স্টোন শেষবার ইংল্যান্ডের হয়ে ওয়ান ডে খেলেন ২০১৮ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে। জেমস ভিন্স ইংল্যান্ডের ওয়ান ডে জার্সিতে শেষবার মাঠে নামেন ২০২১ সালের জুলাইয়ে পাকিস্তানের বিরুদ্ধে। 

স্ট্যান্ড-বাই মিলিয়ে চলতি টি-২০ বিশ্বকাপে অংশ নেওয়া ইংল্যান্ড স্কোয়াডের ১০ জন ক্রিকেটার ওয়ান ডে সিরিজের জন্য ওদেশেই থেকে যাবেন। তাঁদের সঙ্গে যোগ দেবেন নতুন করে লাইফ-লাইন পাওয়া চার তারকা। এছাড়া এখনও দেশের হয়ে কোনও ওয়ান ডে না খেলা লিউক উডও উড়ে যাবেন অস্ট্রেলিয়ায়।

ইংল্যান্ডের ওয়ান ডে স্কোয়াড: জোস বাটলার (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মইন আলি, স্যাম বিলিংস, স্যাম কারান, লিয়াম ডসন, ক্রিস জর্ডন, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, ওলি স্টোন, জেমস ভিন্স, ডেভিড উইলি, ক্রিস ওকস, লিউক উড।

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ওয়ান ডে সিরিজের সূচি:-

১. প্রথম ওয়ান ডে: ১৭ নভেম্বর (অ্যাডিলেড ওভাল)

২. দ্বিতীয় ওয়ান ডে: ১৯ নভেম্বর (সিডনি ক্রিকেট গ্রাউন্ড)

৩. তৃতীয় ওয়ান ডে: ২২ নভেম্বর (মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড)