২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১২:০৮ পূর্বাহ্ন


অক্ষয়-টাইগারের ছবিতে খলনায়কের ভূমিকায় দক্ষিণী অভিনেতা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৭-১২-২০২২
অক্ষয়-টাইগারের ছবিতে খলনায়কের ভূমিকায় দক্ষিণী অভিনেতা অক্ষয়-টাইগারের ছবিতে খলনায়কের ভূমিকায় দক্ষিণী অভিনেতা


অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত অ্যাকশন থ্রিলার ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ থেকে সরে দাঁড়িয়েছেন জাহ্নবী কপূর। নির্মাতারা ছবিতে তৃতীয় নায়িকার সন্ধানে ব্যস্ত। এর মধ্যেই নতুন খবর। এই ছবির খলনায়ককে খুঁজে পেয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর। মলয়ালম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনকে দেখা যাবে সেই চরিত্রে। চরিত্রের নাম কবীর।

বুধবার ছবির নির্মাতারা খবরটি প্রকাশ্যে এনেছেন। ছবির প্রযোজক পূজা এন্টারটেনমেন্ট এর পক্ষ থেকে বাসু ভাগনানি জানিয়েছেন, ‘‘পৃথ্বীরাজের মতো শক্তিশালী অভিনেতাকে এই ছবিতে খলনায়কের ভূমিকায় পেয়ে আমরা খুবই খুশি। ওঁর উপস্থিতি ছবিতে অন্য মাত্রা যোগ করবে বলেই আমাদের বিশ্বাস।’’ প্রসঙ্গত, এটি পৃথ্বীরাজের তৃতীয় হিন্দি ছবি হতে চলেছে। এর আগে ‘আইয়া’ ও ‘নাম শাবানা’ ছবিতে দর্শক এই দক্ষিণী তারকাকে দেখেছেন।

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ শীর্ষক এই ছবির ঘোষণার জন্য একটি টিজ়ারও প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। ঘোষণার পরেই গুঞ্জন ছড়ায়, ছবিটি নাকি ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র রিমেক। ওই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও গোবিন্দ। কিন্তু আলি জানিয়েছিলেন যে, নতুন ছবিটি কোনও ভাবেই রিমেক নয়। নতুন ছবিটি মূলত অ্যাকশন ঘরানার ছবি। ছবিতে রয়েছেন তিন জন নায়িকা। অক্ষয়ের বিপরীতে দেখা যাবে মানুষী চিল্লারকে। এ ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিন্‌হা। তবে এই চরিত্রটিকে এখনও আড়ালে রাখা হয়েছে। ছবির তৃতীয় নায়িকার নাম এখনও চূড়ান্ত হওয়া বাকি।

এই মুহূর্তে অক্ষয় তাঁর প্রথম মরাঠি ছবির শুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে বলিউডের ‘খিলাড়ি’ অভিনয় করছেন ছত্রপতি শিবাজির চরিত্রে। আগামী বছরের গোড়াতেই শুরু হবে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শুটিং।