২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:২৮:৩৩ পূর্বাহ্ন


অতীতের গল্প শোনালেন সানি লিওন
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২৩
অতীতের গল্প শোনালেন সানি লিওন অতীতের গল্প শোনালেন সানি লিওন


সানি লিওন যার নামের আলাদা করে কোনও ভূমিকা দেওয়ার প্রয়োজন হয় না। পর্নছবির দুনিয়া থেকে বেরিয়ে এসে নিজের একটা আলাদা পরিচয় তিনি তৈরি করেছেন বলিউডে। কাজ করেছেন শাহরুখ খানের সঙ্গেও। তবে অতীতে তিনি তাঁর সাহসী কার্যকলাপের জন্য একাধিকবার শিরোনামে এসেছেন।

সানি লিওন কেরিয়ার শুরু করেছিলেন পর্ন ফিল্ম জগৎ থেকে। নীল ছবির দুনিয়ায় সানি লিওন বেশ বড় নাম। যদিও সেই ইন্ডাস্ট্রি ছেড়ে এসেছেন বহু বছর আগেই। এখন তিনি জমিয়ে ঘর সামলাচ্ছেন। সঙ্গে বলিউডেও বিভিন্ন কাজে দেখা যাচ্ছে তাঁকে। যদিও এখনও তাঁকে পুরনো কাজের জন্য নানারকম কটূক্তি শুনতে হয়। যদিও সেসব কথায় কোনওদিনই কর্ণপাত করেন না তিনি।

সম্প্রতি সানি নিজের অতীত জীবনের এক কাহিনি প্রকাশ্যে এনেছেন। যা শোনার পর অনেকেরই চোখ কপালে উঠেছে। কেউ কেউ ভ্রু কুঁচকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্যও করেছেন। 

ঠিক কী বলেছেন সানি লিওন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি যখন প্রথম সেক্স করি, তখন আমার বয়স মাত্র ১৪ বছর। হ্যাঁ ঠিকই শুনেছেন। সে আমার স্কুলের সহপাঠী ছিল। দুজনেই ভীষণ ভাল বন্ধু ছিলাম। ও আমাকে মাঝেমধ্যেই কোল্ড ড্রিঙ্ক আর ড্রাই ফ্রুটস খাওয়াতো। একদিন দুজনে ওর একটি রিসর্টে গিয়েছিলাম। সেখানেই প্রথম সেক্স করি আমরা।”

এরপর অভিনেত্রী আরও বলেন, “রিসর্ট থেকে ফিরতে দেরি হয়ে গিয়েছিল। তাই বাড়ি এসে বাবা-মাকেও মিথ্যে বলি। ওঁরা যখন আমার কাছে জানতে চান, কেন স্কুল থেকে ফিরতে দেরি হল, আমি তখন বলি যে, এক বান্ধবীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলাম।”