২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২৪:০২ পূর্বাহ্ন


৮ বছরের প্রেম, বিয়ের হালি পূরণের পথে রোনাল্ডো
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০১-২০২৩
৮ বছরের প্রেম, বিয়ের হালি পূরণের পথে রোনাল্ডো ফাইল ফটো


আট বছর ধরে মডেল সেলিনা লকসের সঙ্গে প্রেম করছেন ব্রাজিলের কিংবদন্তী ফুটবলার রোনাল্ডো লুইস নাজারিও দে লিমা। অবশেষে তার সঙ্গে জীবনের জুটি বাঁধতে যাচ্ছেন ফুটবলের 'ফেনোমেনন' নামে পরিচিত রোনাল্ডো। এটি হবে তার চতুর্থ বিয়ে।

ব্রাজিলের সংবাদমাধ্যম ল্যান্স জানিয়েছে, আট বছর প্রেমের পর সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইন্টার মিলান ও রিয়াল মাদ্রিদ মাতানো স্ট্রাইকার। সেলিনাও 'হ্যাঁ' বলতে দেরি করেননি।

রোনাল্ডোর বিয়ের প্রস্তাব দেওয়ার খবর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই জানিয়েছেন সেলিনা। প্যারিস ফ্যাশন উইকের নিয়মিত এই মুখ ইনস্টাগ্রামে রোনাল্ডো সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, 'হ্যাঁ। আমি রাজি। তোমাকে চিরদিনের জন্য ভালোবাসি।' রোনাল্ডো এই পোস্টে ভালোবাসার জবাবে ভালোবাসা ফিরিয়ে দিয়ে লিখেছেন, 'তোমাকেও ভালোবাসি।'

৩২ বছর বয়সী সেলিনার মডেলিং আগমণ অল্প বয়স থেকেই। বেশ কিছু খ্যাতিমান সাময়িকীর প্রচ্ছদেও জায়গা করে নিয়েছেন তিনি। 'ভোগ', 'বাজার' ও 'দিওর'-এর মতো বেশ কিছু নামিদামি ব্র্যান্ডের সঙ্গে কাজও করেছেন সেলিনা। তার ইনস্টাগ্রামে অনুসারী সংখ্যা তিন লাখের বেশি।

২০১৫ সাল থেকে লকসের সঙ্গে প্রেম করছেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকা। এরপর থেকে স্পেনের ইবিজায় রোনাল্ডোর বাসায় নিয়মিত যাতায়াত শুরু করেন সেলিনা। এ জুটি এখনো কোনো সন্তান নেননি। ইনস্টাগ্রামে দুজনকেই সাদা পোশাকে আলিঙ্গন করা অবস্থায় ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে দেখা গেছে। রোনাল্ডোর বুকে রাখা লকসের ডান হাতে দেখা ছিল ৪৬ বর্ষী সাবেক তারকার দেয়া আংটি। আরেকটি ছবিতে দুজনকে ঠোঁটে চুমু দিতে দেখা যায়। ছবি ভাইরাল হতেই রোনাল্ডো-লকস জুটি পাচ্ছেন অভিনন্দন বার্তা। আংটি বদলের খবর দিলেও দুজনের কেউই বিয়ের দিনক্ষণ ঘোষণা করেননি।

১৯৯৭ সালে ব্রাজিলিয়ান মডেল সুজানা ওয়ের্নারের প্রেমে পড়ে রোনাল্ডো। তাকে বিয়ে না করলেও ১৯৯৯ সাল পর্যন্ত মিলানে একসঙ্গে বসবাস করেছেন। সে বছর বিচ্ছেদের পর ব্রাজিলিয়ান ফুটবলার মিলান ডমিনগুয়েজকে বিয়ে করেন। এই বিয়ে চার বছর টিকেছিল। এই ঘরে রোনাল্ড নামের পুত্র সন্তান পৃথিবীতে আসে।

২০০৫ সালে ব্রাজিলিয়ান মডেল ও এমটিভি ভিজে ড্যানিয়েল সিকারেল্লিকে বিয়ে করেন রোনাল্ডো। সেই ঘর টিকেছিল মাত্র তিন মাস। এর পর মারিয়া বিয়েট্রিচকে বিয়ে করেন রোনাল্ডো। এই ঘরে জন্ম মারিয়া সোফিয়া ও মারিয়া এলিসের। অ্যালেক্সের জন্ম ২০০৫ সালে।