২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪৩:৪২ পূর্বাহ্ন


দ্বিতীয় বিয়ের পর টেলি নায়িকার ইসলাম ধর্ম গ্রহণ !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২৩
দ্বিতীয় বিয়ের পর টেলি নায়িকার ইসলাম ধর্ম গ্রহণ ! দ্বিতীয় বিয়ের পর টেলি নায়িকার ইসলাম ধর্ম গ্রহণ !


নতুন বছরের শুরুতেই দারুণ সুখবর অভিনেত্রী দীপিকা কক্কর ও অভিনেতা শোয়েব ইব্রাহিমের ভক্তদের জন্য। মা-বাবা হতে চলেছেন হিন্দি টেলিভিশনের এই তারকা দম্পতি। 

হ্যাঁ, এবার বাস্তবে মা হতে চলেছেন ‘শ্বশুরাল সিমরকা’ খ্যাত অভিনেত্রী দীপিকা কক্কর। এদিন ইনস্টাগ্রামে যৌথ বিবৃতিতে নতুন অতিথি আসবার খবর শেয়ার করে নেন শোয়েব-দীপিকা। 

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই জুটি।  ‘শ্বশুরাল সিমরকা’ র সেটেই পরিচয় শোয়েব-দীপিকার। সেই সময় অবশ্য রৌনক স্যামসনের সঙ্গে সংসার করছিলেন দীপিকা। ২০১৫ সালে প্রথম বিয়েতে ইতি টানেন তিনি। 

বিষাক্ত সম্পর্ক থেকে বেরিয়ে এসে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বিয়ের পর্ব সারেন দীপিকা। শোয়েবকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেন অভিনেত্রী। নাম পালটে রাখেন ফয়জা। 

ইসলাম গ্রহণ প্রসঙ্গে দীপিকা জানান, ‘হ্যাঁ, এটা সত্যি আমি ইসলাম গ্রহণ করেছি। কিন্তু কবে আর কেন? সেই ব্যাখা আমি দেব না। আমি নিজে অন্তর থেকে ইসলাম কবুল করেছি নিজের খুশির জন্য। ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা আমি চাই না’। 

এদিন শোয়েব-দীপিকা জানান, ‘আমাদের হৃদয় কৃতজ্ঞতায় পরিপূর্ণ, আনন্দে ভাসছি, বেজায় উত্তেজিত, সঙ্গে একটু নার্ভাসও। তোমাদের সবার সঙ্গে এই খবরটা ভাগ করে নিচ্ছি। আমাদের জীবনের সবচেয়ে সুন্দর অধ্যায়। হ্যাঁ, আমরা নিজেদের প্রথম সন্তানের অপেক্ষায়!!’ 

২০১৮ সালে বিগ বস ১২-র মঞ্চে দেখা মিলেছিল দীপিকার। বিয়ের পর বিগ বসের ট্রফি জেতেন টেলিভিশনের এই আদর্শ বহুরানি। ব্যক্তিগত জীবনেও একদম পারফেক্ট বউমা দীপিকা। গত দু-বছর থেকে অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। শেষবার স্টার প্লাসের ‘কাঁহা হাম কাঁহা তুম’-এ দেখা গিয়েছে দীপিকাকে।