২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:২৯:২০ অপরাহ্ন


কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২৩
কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ! কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ!


১৫ বছরের নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণে অভিযুক্ত তিন যুবক। বুধবার  উত্তরপ্রদেশ পুলিশ এ ঘটনার কথা জানিয়েছেন। তদন্তকারীদের দাবি, ঘটনার পর গ্রেপ্তারির ভয়ে আত্মহত্যা করেছে এক অভিযুক্ত। 

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাটি ঘটেছে আগ্রায়। গত সোমবার বাবার দোকান থেকে ফেরার সময় কিশোরীকে অপহরণ করে অভিযুক্তরা। বাইক চালক এক অভিযুক্ত পথ আটকায় নাবালিকার। এর পর একটি অটোরিক্সায় টেনে তোলা হয় তাঁকে। পর দিন মঙ্গলবার নাবালিকাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয় ইট ভাটার কেয়ারটেকার। কিশোরীর বাবা থানায় অভিযোগ দায়ের করলে তদন্তে নামে পুলিশ।

তদন্তে নেমে তিন অভিযুক্ত রুপেশ, কারুয়া এবং জগদিশের (বয়স ১৮ থেক ২০ বছরের মধ্যে) বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। অভিযুক্তরা শামশাবাদের একটি গ্রামের বাসিন্দা। তদন্তকারীদের দাবি, তরুণীকে অটোতে তুলে গ্রামের একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে তারা গণধর্ষণ করেছে। পর দিন তাকে রাস্তার পাশে ফেলে চলে যায় তাঁরা। ডিসিপি সোমেন্দ্র মিনা জানিয়েছেন, অটো চালক রুপেশকে গ্রেপ্তার করা হয়েছে। কারুয়া পলাতক। অন্যদিকে গ্রেপ্তারের ভয়ে আত্মহত্যা করেছে জগদিশ। কিশোরীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। জগদিশের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।